1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
মানবসেবায় নিজ তহবিল থেকে আবারও ১০ টি অক্সিজেন সিলিন্ডার বেনাপোল পৌর সভায় দিলেন মেয়র লিটন - Dainikasharalo.com
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




মানবসেবায় নিজ তহবিল থেকে আবারও ১০ টি অক্সিজেন সিলিন্ডার বেনাপোল পৌর সভায় দিলেন মেয়র লিটন

  • প্রকাশিত : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৬৮৩ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
করোনা মহামারি সংক্রামণ দ্রুত বেড়ে যাওয়ায় দেশে অক্সিজেন সরবরাহ সংকট দেখা দিয়েছে। হাসপাতাল গুলোতেও পর্যপ্ত অক্সিজেন নেই। এমতবস্তায় যশোর এর সীমান্ত শহর বেনাপোলে সম্প্রতি আশঙ্কাজনক হারে করোনা রোগির সংখ্যা বৃদ্ধি পাওয়ায় মানুষ হতাশ হয়ে পড়েছে। এমন সময় সীমান্তের এই বেনাপোল পৌর সভার মেয়র আশরাফুল আলম লিটন জনগনের কথা ভেবে তিনি পৌরসভার অক্স্রিজেন ব্যাংকে নিজের ব্যাক্তিগত তহবিল থেকে ১০ টি অক্সিজেন প্রদান করেন।

রোববার বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন মেয়র লিটন পৌরসভায় আনুষ্ঠানিক ভাবে ১০ টি অক্সিজেন সিলিন্ডর প্রদান করেন। এর আগে করোনা মহামারির এই সম্মুখ যোদ্ধা গতবছর প্রথম ধাপে এলাকার জনগনের কথা ভেবে ৩০ টি অক্সিজেন সিলিন্ডার দেন। অনেক দরিদ্র মানুষ অক্সিজেন সেবা থেকে বঞ্চিত হচ্ছে। বেনাপোল পৌরসভায় অধিকমাত্রায় করোনা সংক্রামণ বেড়ে যাওয়ায় দরিদ্র অসহায় মানুষের কথা ভেবে তিনি নতুন ১০ টি সিলিন্ডর অক্সিজেন ব্যাংকে জমা দিলেন।

এসময় পৌর মেয়র আশরাফুল আলম লিটন সকল বিত্তবান মানুষের প্রতি আহব্বান জানান আমরা এই বৈশ্বিক করোনা মহামারির সময় সকলের পাশে দাঁড়াই। আমাদের পৌর বাসির জন্য কমপক্ষে শতাধিক অক্সিজেন সিলিন্ডর প্রয়োজন। তাই সকল বিত্তবানদের সহযোগিতা কামনা করছি। আমাদের যদি পর্যপ্ত অক্স্রিজেন জমা থাকে তাহলে করোনা যুদ্ধে জয়লাভ করতে সক্ষম হবো।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!