1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
মানবসেবায় নিজ তহবিল থেকে আবারও ১০ টি অক্সিজেন সিলিন্ডার বেনাপোল পৌর সভায় দিলেন মেয়র লিটন - Dainikasharalo.com
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম




মানবসেবায় নিজ তহবিল থেকে আবারও ১০ টি অক্সিজেন সিলিন্ডার বেনাপোল পৌর সভায় দিলেন মেয়র লিটন

  • প্রকাশিত : সোমবার, ২১ জুন, ২০২১
  • ১৭০ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
করোনা মহামারি সংক্রামণ দ্রুত বেড়ে যাওয়ায় দেশে অক্সিজেন সরবরাহ সংকট দেখা দিয়েছে। হাসপাতাল গুলোতেও পর্যপ্ত অক্সিজেন নেই। এমতবস্তায় যশোর এর সীমান্ত শহর বেনাপোলে সম্প্রতি আশঙ্কাজনক হারে করোনা রোগির সংখ্যা বৃদ্ধি পাওয়ায় মানুষ হতাশ হয়ে পড়েছে। এমন সময় সীমান্তের এই বেনাপোল পৌর সভার মেয়র আশরাফুল আলম লিটন জনগনের কথা ভেবে তিনি পৌরসভার অক্স্রিজেন ব্যাংকে নিজের ব্যাক্তিগত তহবিল থেকে ১০ টি অক্সিজেন প্রদান করেন।

রোববার বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন মেয়র লিটন পৌরসভায় আনুষ্ঠানিক ভাবে ১০ টি অক্সিজেন সিলিন্ডর প্রদান করেন। এর আগে করোনা মহামারির এই সম্মুখ যোদ্ধা গতবছর প্রথম ধাপে এলাকার জনগনের কথা ভেবে ৩০ টি অক্সিজেন সিলিন্ডার দেন। অনেক দরিদ্র মানুষ অক্সিজেন সেবা থেকে বঞ্চিত হচ্ছে। বেনাপোল পৌরসভায় অধিকমাত্রায় করোনা সংক্রামণ বেড়ে যাওয়ায় দরিদ্র অসহায় মানুষের কথা ভেবে তিনি নতুন ১০ টি সিলিন্ডর অক্সিজেন ব্যাংকে জমা দিলেন।

এসময় পৌর মেয়র আশরাফুল আলম লিটন সকল বিত্তবান মানুষের প্রতি আহব্বান জানান আমরা এই বৈশ্বিক করোনা মহামারির সময় সকলের পাশে দাঁড়াই। আমাদের পৌর বাসির জন্য কমপক্ষে শতাধিক অক্সিজেন সিলিন্ডর প্রয়োজন। তাই সকল বিত্তবানদের সহযোগিতা কামনা করছি। আমাদের যদি পর্যপ্ত অক্স্রিজেন জমা থাকে তাহলে করোনা যুদ্ধে জয়লাভ করতে সক্ষম হবো।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com