1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
ভারতে ২ বছর বিভিন্ন মেয়াদে জেল খেটে বেনাপোল হয়ে দেশে ফিরল ৩ তরুনী ও ১ যুবক - Dainikasharalo.com
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম:
​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম শার্শার গোগা সীমান্ত থেকে ১৫ পিস সোনারবার সহ পাচারকারী আটক




ভারতে ২ বছর বিভিন্ন মেয়াদে জেল খেটে বেনাপোল হয়ে দেশে ফিরল ৩ তরুনী ও ১ যুবক

  • প্রকাশিত : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ৪৪ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল চেকপোষ্ট দিয়ে ভারত থেকে বিভিন্ন মেয়াদে জেল খেটে দেশে ফেরত এসেছে তিন তরু“নী ও এক যুবক। সোমবার সন্ধ্যা সাড়ে ৫ টার সময় ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ বেনাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করেন।

ফেরত আসারা হলেনঃ- টাংগাইল জেলার রুস্তম আলীর ছেলে মাহবুব আলী, যশোর জেলার জসীম উদ্দিন এর মেয়ে কেয়া আক্তার, বরিশাল জেলার আরব আলীর মেয়ে আছিয়া খাতুন ও কুড়িগ্রাম জেলার নুরুজ্জামান এর মেয়ে কুলসুম খাতুন। এদের সকলের বয়স ১৬ থেকে ২০ বছরের মধ্যে।

বেনাপোল ইমিগ্রেশন ওসি মোহাম্মাদ রাজু বলেন, ভাল কাজের আসায় এরা বিভিন্ন সীমান্ত পথে ভারতে যায়। এরপর সেখানে কাজ করার সময় সেদেশের পুলিশের কাছে ধরা পড়ে। তারপর আদালতের মাধ্যেমে ভারতে হায়াদ্রাবাদের একটি শেল্টার হোমে ছিল। ইমিগ্রেশন এর আনুষ্ঠানিকতা শেষে এদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

যশোর মহিলা আইনজীবি সমিতির এরিয়া কো-অর্ডিনেটর রেখা বিশ্বাস বলেন, ভারতে এরা বাসা বাড়িতে কাজ করার সময় পুলিশের কাছে আটক হয়। তারা দালালদের খপ্পরে পড়ে সীমান্ত পথে পাসপোর্ট ভিসা বাদে পাড়ি জমায় ভারতের হায়দ্রাবাদ প্রদেশে। সেখানে পুলিশের কাছে ধরা পড়ে আদালতের মাধ্যেমে এরা প্রজ্জলা নামে একটি বেসরকারী শেল্টার হোমে প্রায় দুই বছর থাকে। এরপর দুই দেশের স্বরাষ্ট্র মন্ত্রনালয় মারফত চিঠি চালাচালির এক পর্যায়ে তারা দেশে আজ ফেরত আসে বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে।

বেনাপোল পোর্ট থানার এস আই রোকনুজ্জামান বলেন থানার আনুষ্ঠানিকতা শেষে এদের যশোর মহিলা আইনজীবি ও জাষ্টিস এন্ড কেয়ার নামে দুইটি বেসরকারী এনজিওর কাছে হস্তান্তর করা হবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com