1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের খাদ্য সহায়তা দিল বেনাপোল পৌর সভা - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের খাদ্য সহায়তা দিল বেনাপোল পৌর সভা

  • প্রকাশিত : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৩৫ বার পঠিত:
বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের খাদ্য সহায়তা দিল বেনাপোল পৌর সভা

বেনাপোল প্রতিনিধিঃ
করোনা মহামারির কারনে দীর্ঘ দিন স্কুল কলেজ বন্ধ হয়ে যাওয়ায় আর্থিক সংকটে পড়ে বেসরকারী কিন্ডার গার্টেন ও প্রি-ক্যাডেট স্কুল এর শিক্ষকরা। স্কুল বন্ধ থাকার কারনে শিক্ষার্থীরা স্কুলে উপস্থিত হয়ে ক্লাস না করতে পারায় বন্ধ রাখে তাদের মাসিক বেতন। বেকার হয়ে পড়ে এসব স্কুলের মানুষ গড়ার কারিগররা। অসহায় হয়ে পড়ে এরা লজ্জায় হাত বাড়াতে পারে না । কেউ খোঁজ নেয় না এসব শিক্ষকদের। এসব বেসরকারী স্কুলের শিক্ষকদের দুর্বসহ জীবন যাপন এর সংবাদ পৌছায় যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের কাছে। তিনি তাৎক্ষনিক ব্যাবস্থা নিয়ে পৌর সভা থেকে ১১ টি স্কুলের ১২৫ জন শিক্ষককে খাদ্য সহায়তা দেন।

রোববার বেনাপোল নবদিগন্ত প্রি-ক্যাডেড স্কুলে এসব শিক্ষকদের বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু এ খাদ্য সহায়তা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক সুসুকমার দেবনাথ। এবং ১১ টি স্কুলের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ। খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, ডাল, তেল আলু পিয়াজ ইত্যাদি।

নবদিগন্ত প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক আবু তালহা ও তালশারী মডেল স্কুলের প্রধান শিক্ষক সফিউর রহমান ডাবলু বলেন, আমাদের বেসরকারী শিক্ষকদের পৌর মেয়র সামর্থ্য অনুযায়ী যে খাদ্য সহায়তা প্রদান করেছেন তাতে আমরা খুশি। সব থেকে বড় মেয়র সাহেব আমাদের কথা শত ব্যস্ততার মাঝেও মনে করেছেন। এর আগেও তিনি আমাদের শিক্ষকদের সাহয্য করেছেন।
পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু বলেন, বেনাপোল পৌর এলাকায় শুধু শিক্ষক নয় যে কোন মানুষ খাদ্যে কস্টে থাকলে আমরা তার পাশে থাকব। কেউ যাতে খাদ্যে অভাবে মারা না যায় সে দিকে মেয়র আশরাফুল আলম লিটন নির্দেশনা দিয়েছেন। ইতিমধ্যে সরকারী ও মেয়র এর নিজস্ব তহবিল থেকে প্রায় ১২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com