1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল সীমান্ত থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল সীমান্ত থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০১ বার পঠিত:

মোঃ আনিছুর রহমান বেনাপোল প্রতিনিধিঃ
যশোরের বেনাপোলের রঘুনাথপুর সীমান্তের ভারত সংলগ্ন কাটাতারের নিকট থেকে এক অজ্ঞাত (৪০) নামেরা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৯ টার সময় রঘুনাথপুর সীমান্তের এমপি ২০/১৩ টি পিলার হতে আনুমানিক ভারত সীমান্ত থেকে ১৫ গজ বাংলাদেশ সীমান্তর অভ্যন্তর খালপাড় থেকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার হয়। তার গায়ে একাধিক আঘাতের চিহৃ এবং দুই পা বাঁধা রয়েছে। তবে কে বা কারা হত্যা করেছে এটা জানা না গেলেও অভিযোগের তীর বিএসএফ এর দিকে। ঘটনাস্থলে যশোর নাভারন সার্কেল এ এসপি জুয়েল ইমরান ও যশোর ৪৯ বিজিবির উপ-পরিচালক সাজ্জাত হোসেন পরিদর্শন করেছেন। অপরপ্রান্তে বিএসএফ এর টহল দল তাদের সড়ক থেকে নেমে এসে লাশটির ২০ গজের মধ্যে টহল দিচ্ছে অস্ত্র হাতে।

স্থানীয় সিরাজুল হক বলেন অজ্ঞাত ব্যক্তিটির গায়ে কয়েকশত লাঠির আঘাতের চিহৃ রয়েছে। তাকে বেধড়ক ভাবে পিটিয়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ হত্যা করতে পারে। কারন সীমান্তঞ্চালে এটা কোন নতুন ঘটনা নয়। নাম প্রকাশে অনিচ্ছুক রঘুনাথপুরের একাধিক মানুষ জানায় উদ্ধারকৃত মৃত দেহটি অপরিচিত। সে কিভাবে এখানে আসল। এছাড়া কাটাতারের জন্য এ পথে এখন চোরাচালানি ও কম। এছাড়া মৃত দেহ ব্যাক্তি একা একা এই দুর্গম এলাকায় এসে চোরাচালানি পণ্য পাচার করাও সম্ভব না। বাংলাদেশ সীমান্তর দিক থেকে ধান ক্ষেতের ভিতর দিয়ে কে বা কারা তাকে পায়ে দড়ি বেধে টেনে এনে ও হত্যা করতে পারে বলে তারা মন্তব্য করে। কারন পাশ্ববর্তী গ্রাম সাদিপুর সীমান্ত দিয়ে অনেক সময় হুন্ডি পাচারের টাকা ও স্বর্ণ পাচারের টাকা লেন দেন হয়ে থাকে। এ সংক্রান্ত বিষয় নিয়েও টাকা আত্নসাত করার জন্য তাকে কেউ হত্যা করতে পারে। আবার ভারতের বেহরা ক্যাম্পের বিএসএফ সদস্যরা ও তাকে পিটুনি দিয়ে হত্যা করে বাংলাদেশ সীমান্তের মধ্যে ফেলে রাখতে পারে।
৪৯ বিজিবি ব্যাটালিয়নের উপ-পরিচালক সাজ্জাত হোসেন বলেন, কি ভাবে কারা তাকে হত্যা করা হয়েছে এই মুহুর্তে বলা যাবে না। এটা তদন্ত সাপেক্ষে জানা যাবে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে, কর্নেল সাহেদ মিনহাজ সিদ্দিকি বলেন, আমরা বিএসএফ এর সাথে কথা বলেছি তারা ওই ব্যাক্তিকে হত্যা করে নাই । এটা তদন্ত করে জানতে হবে।

যশোর নাভারন সার্কেল এ এসপি জুয়েল ইমরান বলেন, এই মুহুর্তে কিছু বলা যাবে না। লাশ ভারত সীমান্তের নিকট থেকে উদ্ধার করা হয়েছে। সুরহাতল রিপোর্টের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!