1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল রেল ষ্টেশন এর পাশে অজ্ঞাত নামা যুবক এর লাশ উদ্ধার ।। সার্কেল এএসপি জুয়েল ইমরান এর পরিদর্শন - Dainikasharalo.com
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল রেল ষ্টেশন এর পাশে অজ্ঞাত নামা যুবক এর লাশ উদ্ধার ।। সার্কেল এএসপি জুয়েল ইমরান এর পরিদর্শন

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৫৬০ বার পঠিত:
বেনাপোল রেল ষ্টেশন এর পাশে অজ্ঞাত নামা যুবক এর লাশ উদ্ধার

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল রেল ষ্টেশনের পাশ থেকে অজ্ঞাত নামা এক যুবক এর (৩২) লাশ উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। মঙ্গলবার রাত্রে কে বা কারা তাকে হত্যা করে ফেলে গেছে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে। লাশের পেটে ও বুকে ছুরিকাঘাতের চিহৃ রয়েছে। পেট থেকে নাড়ী বের হয়ে আছে। তার পকেটে ইয়াবা সেবনের জন্য ব্যবহৃত কয়েন পাওয়া গেছে। যশোর পুলিশের পিবিআই এর একটি টিম লাশ সনাক্তর জন্য ফিঙ্গার প্রিন্ট নিয়েছে ঘটনাস্থল এলাকায়। ঘটনাস্থল যশোর নাভারণ সার্কেল এ এসপি জুয়েল ইমরান ও বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান পরিদর্শন করেছে।

নাম প্রকাশ না করার শর্তে বেনাপোল রেল ষ্টেশন সংলগ্ন ভবেরবেড় গ্রামের স্থানীয়রা বলে এই এলাকায় ইয়াবা, গাজা ফেনসিডিল বিক্রি হয়। আর এর সাথে জড়িত রয়েছে বিখ্যাত মাদক ব্যবসায়ি একাধিক মামলার আসামি আবুল বাশার, সাগরীকা, সুইট, আলমগীর, বাবু ওরফে নড়াইল বাবু, রহিম, মাহবুর । এদের এখানে দুর দুরান্ত থেকে মাদক সেবন করতে আসে যুবক ও ছাত্ররা। এছাড়া সারারাত আলমগীর, বাবু, বাশার, রহিম চাকু নিয়ে ঘুরে বেড়ায় বলেও দাবি করে সুত্রটি। ওই অজ্ঞাত যুবক এখানে মাদক সেবন করতে এসে কোন কারনে এসব মাদক ব্যবসায়িদের সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পড়ে হত্যার শিকার হতে পারে বলে তারা মন্তব্য করছে। স্থানীয়রা প্রশাসনের কাছে বিষয়টি খতিয়ে দেখার আহ্বানও জানায়। আবার কেউ কেউ ধারনা করছে তাকে অন্য কোথাও থেকে হত্যা করে এনে এখানে ফেলে যেতে পারে।
স্থানীয় নজরুল ইসলাম বলেন, লাশের নিকট একটি ইয়াবা সেবন এর কয়েন ও মাস্ক পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে সে একজন মাদক সেবী।
যশোর পুলিশ ব্যুরো ইনভেষ্টিগেশন ( পিবিআই) এর এসআই তবিবুর রহমান বলেন আমরা লাশ সনাক্তের জন্য তদন্ত করছি। লাশের ফিঙ্গার প্রিন্ট নেওয়া হয়েছে।
বেনাপোল পোর্ট থানা ওসি মামুন খান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে । ময়না তদন্তর জন্য যশোর মর্গে পাঠানো হবে।

নাভারন সার্কেল এ এসপি জুয়েল ইমরান বলেন তদন্ত করা হচ্ছে এটা বের হয়ে যাবে।সময় লাগবে না।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!