1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল বাইপাস সড়ক থেকে লাশ উদ্ধার - Dainikasharalo.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল বাইপাস সড়ক থেকে লাশ উদ্ধার

  • প্রকাশিত : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ৪৭৯ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোলে হান্নান মৃধা (৩৮) নামে এক ব্যক্তির গাছে ঝুলানো লাশ উদ্ধার হয়েছে। পোর্ট থানার ছোটআঁচড়া বাইপাস সড়কের নতুন থানা সংলগ্ন আকাশমনী গাছে রশি দিয়ে ঝুলানো লাশটি বেনাপোল পোর্ট থানা পুলিশ উদ্ধার করে। তার পকেটে থাকা জাতিয় পরিচয় পত্র থাকায় লাশটি সনাক্ত করা হয়েছে। ঘটনাস্থানে যশোর নাভারন সার্কেল এ এসপি জুয়েল ইমরান ও বেনাপোল পোর্ট থানা ওসি কামাল হোসেন ভুইয়া পরিদর্শন করেছেন।

রোববার সকাল সাড়ে ৭ টার সময় স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। উদ্ধারকৃত হান্নান মৃধা চাঁদপুর জেলার বিষ্ণুদি রোডের আবুল হোসেন মৃধার ছেলে।

স্থানীয়রা জানায় আকাশমনী গাছের সাথে একটি নতুন দড়ি দিয়ে ওই ব্যাক্তির লাশ ঝুলানো দেখতে পেয়ে থানায় খবর দেওয়া হয়। পরে থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করে। ধারনা করা হচ্ছে কে বা কারা রাত্রে তাকে এখানে এনে গাছে ঝুলিয়ে হত্যা করে।

বেনাপোল পোর্ট থানা ওসি কামাল হোসেন ভুইয়া বলেন, কি ভাবে কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তার ময়না তদন্তর জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। লাশটির পকেটে থাকা জাতিয় পরিচয় পত্র দেখে সনাক্ত করা হয়েছে তার বাড়ি চাঁদপুর জেলায়। আলামত হিসাবে পরিচয় পত্র, চশমা,একটি লাইলনের রশি জব্দ করা হয়েছে।

যশোর নাভারণ সার্কেল এ এসপি জুয়েল ইমরান বলেন, কিভাবে চাদপুর জেলা থেকে এখানে এনে তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত সাপে বলা যাবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!