1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল বন্দরে ৮৯১ এবং ৯২৫ হ্যান্ডলিং শ্রমিক ইউঃ নবাগত নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময় - Dainikasharalo.com
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল বন্দরে ৮৯১ এবং ৯২৫ হ্যান্ডলিং শ্রমিক ইউঃ নবাগত নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

  • প্রকাশিত : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৫৭৪ বার পঠিত:

মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: দেশের বৃহত্তম স্থলবন্দর বেনাপোল বন্দরের হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন রেজিঃনং-৮৯১ এবং ৯২৫ এর সম্প্রতি নবাগত নির্বাচিত নেতৃবৃন্দ যৌথভাবে বন্দরের সাধারণ শ্রমিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এতে দুই সংগঠনের সাধারণ শ্রমিকগণ অংশ নেন।

রবিবার(৩ অক্টোবর) সকাল ১০টায় বেনাপোল স্থলবন্দরস্থ ৮৯১ হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে যৌথভাবে অনুষ্ঠিত ঐ শুভেচ্ছা বিনিময় বৈঠকে সভাপতিত্ব করেন ৯২৫ এবং ৮৯১ এর যৌথভাবে স্বীকৃত সিনিয়র উপদেষ্টা-মোঃ কলিম উদ্দিন।

পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়। নব নির্বাচিত ৯২৫ এর সাধারণ সম্পাদক-অহিদুজ্জামান অহিদের সঞ্চালনায় অনুষ্ঠিত শুভেচ্ছা বিনিময় বৈঠকে শ্রমিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন-৮৯১ হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত সভাপতি-মোঃ আকতারুল,সাধারণ সম্পাদক-জাহাঙ্গীর আলম জানে এবং ৯২৫ হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত সভাপতি-মোঃ রাজু আহম্মেদ।

খুলনা শ্রম দপ্তর কর্তৃক অনুমোদন প্রাপ্ত নব নির্বাচিত কমিটি’র শুভেচ্ছায় ৮৯১ এবং ৯২৫ দুটি শ্রমিক সংগঠনের পক্ষ থেকে বৈঠকের মূল বিষয়বস্তু যৌথ বিবৃতির মাধ্যমে তুলে ধরেন ৯২৫ এর নব নির্বাচিত সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদ সদস্য-অহিদুজ্জামান অহিদ। তিনি সর্বপ্রথম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জাতিসংঘ কর্তৃক এসডিজি সনদ প্রাপ্তিতে তার দীর্ঘায়ু জীবণ কামনা করে শ্রমিক সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানান। শার্শা উপজেলার মান্যবর সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মান্যবর সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের নির্দেশনায় গড়া বন্দরের আজকের নব নির্বাচিত শ্রমিক নেতৃবৃন্দ এবং সংগঠন দুটির শ্রমিকবৃন্দ নিরলস কাজ করে যাবে। এমপি আফিল উদ্দিনের লক্ষ্য বাস্তবায়নে শ্রমিক নেতৃবৃন্দ যথাযথ নিয়ম মেনে বন্দরের পণ্য খালাসে নীতিগত ভাবে কাজ করার এবং বেনাপোল স্থল বন্দর কে ব্যবসা বন্ধব পরিবেশ ও ব্যবসায়ীদের আস্থার জায়গা সৃষ্টির লক্ষ্যে শপথ নিয়েছে,এর সফলতা আনতে শ্রমিক সংগঠন দুটি’র পক্ষ থেকে সাধারণ শ্রমিক সদস্যদের প্রতি সহায়তা কামনা করেন শ্রমিক নেতা অহিদুজ্জামান অহিদ।

বৈঠকে সকল স্বাস্থ্য সুরক্ষা মেনে বন্দরের অভ্যন্তরে কিংবা বাইরে সতর্কতার সাথে কাজ করার জন্য সকল শ্রমিকদের প্রতি আহবান জানানো হয়। বৈঠক শেষে সংগঠন দুটি’র পক্ষ থেকে মিষ্টান্ন ভোজের আয়োজন করা হয়।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!