1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল পৌর সভার সাদিপুর মাঠপাড়া রাস্তা নির্মানের জন্য এলাকা পরিদর্শন করেন মেয়র লিটন - Dainikasharalo.com
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল পৌর সভার সাদিপুর মাঠপাড়া রাস্তা নির্মানের জন্য এলাকা পরিদর্শন করেন মেয়র লিটন

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৬২৪ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বন্দরনগরী বেনাপোলের বিভিন্ন জায়গায় ধারাবাহিক উন্নয়নের কাজ চলমান রয়েছে। তারই ধারাবাহিকাতায় পৌরসভার প্রান্তিক জনপদ সাদিপুর মাঠপাড়া পর্যন্তও নতুন রাস্তা নির্মান করা হয়েছে। এই রাস্তা থেকে গ্রামের গলির রাস্তা সহ নতুন মসজিদ এর নতুন রাস্তা নির্মানের জন্য এলাকা পরিদর্শন করে বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

বেনাপোল পৌর সভার সাদিপুর মাঠপাড়া রাস্তা নির্মানের জন্য এলাকা পরিদর্শন করেন মেয়র লিটন

মঙ্গলবার পৌর সভার ১ নং ওয়ার্ড এর সাদিপুর মাঠপাড়া পরিদর্শন শেষে ১ কিলোমিটার রাস্তা তৈরীর ঘোষনা দেন মেয়র লিটন। তৈরী হবে উন্নত মানের রড, সিমেন্ট, বালু খোয়া দিয়ে ঢালাই রাস্তা।এসময় মেয়র লিটন বলেন, এই রাস্তা নির্মান হবে আপনাদের সুবিধার জন্য। পৌর সভার মানুষের উন্নয়নের জন্য। ভালোভাবে চলাচলের জন্য। বেনাপোল পৌরসভার মানুষ এখন আর কাদায় পাড়া দেয়না। আমি বিগত এক দশকে এই শহরের প্রতিটি গ্রামের অলি গলি পাকাকরণ করেছি। সাদিপুর মাঠ পাড়ায় নতুন বাড়ি ঘর নির্মান হয়েছে তারাও পাকা রাস্তার আওতায় আসবে। আর এই মৌসুমে ১ কিলোমিটার রাস্তা পাকা করনের কাজ শেষ হবে। মেয়র লিটন বলেন আজ বেনাপোলের যে উন্নয়ন হচ্ছে এটা রাষ্ট্রের তথা এলাকার জনগনের উন্নয়ন হচ্ছে। তাই আপনাদের এই সকল রাস্তা রক্ষনাবেক্ষনের ও অনেক দায়িত্ব রয়েছে। অনেকে রাস্তায় গরু বেধে নষ্ট করে দিচ্ছে। এছাড়া পৌর এলাকায় প্রায় সকল জায়গায় ড্রেনের কাজও সম্পন্ন হয়েছে।
এসময় রাস্তা পরিদর্শনে মেয়র লিটনের সাথে উপস্থিত ছিলেন বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ।

উল্লেখ্য বেনাপোল পৌর সভায় ছোট বড় মোট সাড়ে ৪ শত ঢালাই রাস্তা নির্মান হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!