1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল পৌর মেয়রের অনুপ্রেরনায় কম্বল বিতরণ - Dainikashar Alo
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন

বেনাপোল পৌর মেয়রের অনুপ্রেরনায় কম্বল বিতরণ

  • প্রকাশিত : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন এর অনুপ্রেরনায় পৌর এলাকায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন অব্যাহত রয়েছে। শুক্রবার কাগজপুকুর ও কাগমারি বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে ধারাবাহিক এ কম্বল বিতরণ করেন বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু।

যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন বলেস, বেনাপোল পৌর সভার ৯ টি ওয়ার্ডে ধারাবাহিক ভাবে পৌর মেয়র আশরাফুল আলম লিটনের অনুপ্রেরনায় কম্বল বিতরণ করা হবে। আজ কম্বল বিতরনের দ্বীতিয় দিন। কোন মানুষ যেন শীত কষ্টে না ভোগে তার জন্য প্রতিবছরের ন্যায় এবছর ও শীত বস্ত্র হিসাবে কম্বল বিতরন অব্যাহত রয়েছে।

কাগজপকুর গ্রামের রাহেলা বেগম বলেন প্রচন্ড শীতে ঘর থেকে বের হতে পারি না শীত বস্ত্রের অভাবে। অভাব অনটনের সংসারে নাতি নাতনিদের নিয়ে শীতে খুব কস্ট হয়। কম্বল পেয়ে কেমন লাগছে জানতে চাইলে তিনি হাসি মুখে বলেন, খুব ভাল। একবেলা না খেয়ে থাকা যায় শীতের কষ্ট ভোগ করা যায় না।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, ৪ নং কাগজপুকুর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম, সাধারন সম্পাদক মগর আলী, যুবলীগ নেতা নাসির উদ্দিন বাবু, মোকলেছুর রহমান মুকুল, বাবলুর রহমান বাবলু, আওয়ামী সাংস্কৃতিক ফোরাম নেতা হুমায়ুন কবির, হাবিবুর রহমান মিন্টু, ছাত্রলীগ নেতা হাসান রাজু প্রমুখ।

 

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ সংক্রান্ত আরও সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!