1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বেনাপোল পৌরসভা ও মেয়র এর ভুয়সী প্রশংসা করলেন কোলকাতা সিনেমার নায়িকা ঋতুপর্ণা - Dainikasharalo.com
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৩ অপরাহ্ন




বেনাপোল পৌরসভা ও মেয়র এর ভুয়সী প্রশংসা করলেন কোলকাতা সিনেমার নায়িকা ঋতুপর্ণা

  • প্রকাশিত : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৪৩ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
কোলকাতার সিনেমা জগত কাঁপানো ঋতু পর্ণা সেনগুপ্ত বেনাপোল দিয়ে ভারত গেলেন। এর আগে তিনি ঢাকা থেকে বেনাপোল পৌরসভায় আসেন। এসময় বেনাপোল পৌর মেয়র ভারতীয় এ খ্যাতিমান অভিনেত্রী ঋতুপর্ণা সহ তার সফর সঙ্গীদের উত্তরীয় পরিয়ে বরন করেন। রোববার বেনাপোল পৌরসভা পরিদর্শন শেষে তিনি পৌর মেয়র সহ পৌরসভার কার্যক্রম এর ভূয়সী প্রশংসা করেন।

ভারতের কোলকাতার খ্যাতনামা উচ্চ শিতি নায়িকা ঋতু পর্না সম্প্রতি বাংলাদেশে আসেন রাষ্ট্রীয় কাজে। তিনি রাজশাহী ও ঢাকা কাজ শেষে আসেন বেনাপোল পৌরসভায়। এসময় তিনি বেনাপোল পৌরসভার আইটি সেকশন, খেলাধুলার কর্নার, চিকিৎসা সেবার স্থান, নাগরীক সেবার সকল কেন্দ্র ঘুরে ভুয়সী প্রশংসা করেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের। তিনি বলেন, একজন রুচীশীল এবং দায়িত্ববান লোক না হলে এরকম আধুনিক মানের পৌর সভা গড়া সম্ভব না। এসময় তিনি বেনাপোল পৌরসভার সকল কর্মচারী কর্মকর্তাদের কাজের ও প্রশংসা করেন।
তিনি সীমান্তের এই পৌর সভা পরিদর্শন শেষে বিকাল ৫ টার সময় ভারতের উদ্দেশ্য বেনাপোল ত্যাগ করেন। এসময় খ্যাত নামা এই জনপ্রিয় নায়িকাকে এক নজর দেখার জন্য বেনাপোল চেকপোষ্টে শত শত মানুষ ভীড় জমান। এসময় ভারতীয় এ অতিথিকে বেনাপোল নোম্যান্সল্যান্ড পর্যন্ত এগিয়ে দেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

উল্লেখ্য ঋতু পর্ণা ১৯৭০ সালের ৭ নভেম্বর ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কোলকাতায় সেন পরিবারে জন্ম গ্রহন করেন। তিনি অল্প বয়সে চিত্রাংশু নামে একটি শিল্প বিদ্যালয় থেকে অঙ্কন নৃথ্য ও হাতের কাজে দতা অর্জন করেন। মাউন্ট কারমেল স্কুলে তার পড়াশোনা । পরে লেডি ব্রাবোর্ন কলেজ থেকে ইতিহাসে স্নাতক হয়ে কোলকাতা বিশ্ববিদ্যালয়ের কলাবিভাগে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!