1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বেনাপোল নোম্যান্সল্যান্ডে রিট্রিট শ্রীমনি ও বিএসএফ এর ৫৭ তম রাইজিংডে অনুষ্ঠিত - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




বেনাপোল নোম্যান্সল্যান্ডে রিট্রিট শ্রীমনি ও বিএসএফ এর ৫৭ তম রাইজিংডে অনুষ্ঠিত

  • প্রকাশিত : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৮০ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
ভারতীয় সীমান্তরী বাহিনী বিএসএফ এর বেনাপোল -পেট্রাপোল নোম্যান্সল্যান্ডে ৫৭ তম রাইজিং ডে অনুষ্ঠিত হয়েছে। এ উপলে উভয় দেশের বিজিবি ও বিএসএফ এর মধ্যে মিস্টি, ফল ও উপহার সামগ্রীও বিতরন করেছেন। এছাড়া সৌহার্দ সম্প্রীতি ও বন্ধত্ব বজায় রাখার জন্য দুই দেশের রিট্রিট শ্রীমনি ও পতাকা উত্তোলন করোনা ভাইাসের কারনে বন্ধ থাকায় প্রায় দুই বছর পর আজ আবার শুরু হয়েছে। এ উপলে উভয় দেশের বিজিবি ও বিএসএফ এর অধিনায়কেরাও উপস্থিত ছিলেন।

বুধবার বেলা ৫ টার সময় ভারতীয় সীমান্তরী বাহিনী (বিএসএফ) ও বর্ডারগার্ড বাংলাদেশ এর মধ্যে নোম্যান্সল্যান্ডে কুচকাওয়াজ ও মিষ্টি এবং বিএসএফর রাইজিং ডে উপলে উপহার বিতরনের মধ্যে দিয়ে পালিত হয়। ভারতের পে উপস্থিত ছিলেন ১৭৯ ব্যাটালিয়নের টু¦-আইসি কুলদিপ ও বাংলাদেশের পে উপস্থিত ছিলেন যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে,কর্নেল সেলিম রেজা।

এসময় দীর্ঘ দিন পর দুই দেশের বন্ধুত্বপূর্ন রিট্ট্রিট শ্রীমনি দেখার জন্য ভারত বাংলাদেশ এর গ্যালারিতে শত শত দর্শক উপস্থিত হয়। দর্শকরা কুচকাওয়াজের সময় উভয় দেশের সৈনিকদের করতালি দিয়ে উৎসাহ দেন।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com