1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল দিয়ে ভারতে পাচারের সময় ৩১ টি পাসপোর্ট সহ আটক ৩ - Dainikasharalo.com
রবিবার, ২৪ মার্চ ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল দিয়ে ভারতে পাচারের সময় ৩১ টি পাসপোর্ট সহ আটক ৩

  • প্রকাশিত : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৯০ বার পঠিত:
বেনাপোল দিয়ে ভারতে পাচারের সময় ৩১ টি পাসপোর্ট সহ আটক ৩

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল চেকপোষ্ট দিয়ে ভারতে ৩১ টি পাসপোর্ট পাচারের সময় ৩ জন পাচারকারীকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার বিকালে বেনাপোল চেকপোষ্ট আন্তর্জাতিক প্যাচেঞ্জর টার্মিনালের সামনে থেকে তাদের আটক করে।

আটককৃতরা হলেনঃÑ শার্শা থানার বাগআঁচড়া ইউনিয়নের বাগুড়ী গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে শাওন হোসেন জীবন (৩০),বাগআঁচড়া গ্রামের আঃ রহিমের ছেলে আনিছুর রহমান(৪১)এবং ঝিকরগাছা থানার শংকরপুর গ্রামের ফাজের আলীর ছেলে আঃ সায়েদ তুষার(৪১)।

বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার আশরাফ আলী বলেন গোপন সংবাদ এর ভিত্তিতে আন্তর্জাতিক প্যাচেঞ্জার টার্মিনালের সামনে ওই তিনজন যাত্রীর ব্যাগ তল্লাশি করে তার মধ্যে বাংলাদেশী ৩১ টি পাসপোর্ট পাওয়া যায়। পাসপোর্ট সহ আসামিদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!