1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশনে এক পাসপোর্টযাত্রীর মৃত্যু - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশনে এক পাসপোর্টযাত্রীর মৃত্যু

  • প্রকাশিত : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৬৫ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধি :
ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশে ফেরার সময় ইমিগ্রেশনের ভিতর আব্দুর রহিম (৪৮) নামে এক বাংলাদেশী পাসপোর্টযাত্রী হৃদযন্ত্রক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।
রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশন ভবনে এ ঘটনা ঘটে। সে ঢাকার দক্ষিন খান এলাকার মোঃ জহিরুল হকের ছেলে। তার পাসপোর্ট নং ইবি-০৫৮৪৭৫৩।
বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত আব্দুর রহিম উন্নত চিকিৎসার জন্য গত ১৫ সেপ্টেম্বর বেনাপোল চেকপোষ্ট দিয়ে মেডিকেল ভিসা নিয়ে ভারতে যায়। ভারতের ভেলোরে ডাক্তার দেখিয়ে তিনি আজ রোববার দুপুরের দিকে বেনাপোল চেকপোষ্ট দিয়ে দেশে ফিরে আসেন। ইমিগ্রেশনে পাসপোর্টে সিল মারা জন্য ডেক্সে পাসপোর্ট জমা দিয়ে শারীরিক অসুস্থতার কারনে চেয়ারে বসে পড়েন। পরে ইমিগ্রেশন কর্তৃপক্ষ দ্রুত তার কার্যক্রম শেষ করে দেন। ইমিগ্রেশন থেকে বের হওয়ার সময় আন্তজার্তিক প্যাসেঞ্জার র্টামিনাল ভবনে ঢলে পড়েন। পরে ইমিগ্রেশনে কর্মরত ডাক্তাররা তাকে মৃত্যু ঘোষনা করেন। নিহতের পরিবারের সাথে কথা বলে নিহতের লাশ তার বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হয় বলে ওসি জানান।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!