1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল আইসিবি ব্যাংক ভাংচুর এর নিরাপত্তা চেয়ে থানায় সাধারন ডায়েরী - Dainikasharalo.com
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল আইসিবি ব্যাংক ভাংচুর এর নিরাপত্তা চেয়ে থানায় সাধারন ডায়েরী

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৫৫৩ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল আইসিপি ব্যাংক লিমিটেড এর সহকারী ম্যানেজার নিরাপত্তা চেয়ে থানায় সাধারন ডায়েরী করেছে। গত ২৮ তারিখে ওই ব্যাংকে লাল কাপড় পরাহিত বিপুল সংখ্যক শ্রমিক এবং কিছু উশৃঙ্খল লোক আকস্মিক ভাবে লাঠি সোঠা দিয়ে হামলা বরে এতে ব্যাংকের এটিএম গ্লাস, মেইন গেট, এটিএম বুথ, দরজা সহ ব্যাংকের একজন স্টাফ আহত হয়। এই মর্মে নিরাপত্তা চেয়ে ম্যানেজার আবুল কালম বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় একটি সাধারন ডায়েরী করে।
বেনাপোল কাস্টমস হাউজের সামনে অবস্থিত আইসিবি ব্যাংক এর ম্যানেজার আবুল কালম মোল্যা অভিযোগ করে বলেন, গত ২৮/০৩/২২ ইং তারিখে লাল কাপড় পরাহিত একদল লোক ও কিছু উশৃঙ্খল লোক হামলা চালিয়ে উল্লেখিত জিনিসপত্রের ক্ষতি সাধন করে। এছাড়া আমার একজন স্টাফ তাদের ছোড়া ইট পাটকেলের আঘাতে আহত হয়। আমি ্ব্যাংকের নিরাপত্তা চেয়ে বেনাপোল পোর্ট থানায় সাধারন ডায়েরী করেছি। যার নং ১২১৩, তারিখ ২৯/০৩/২২।
উল্লেখ্য গত ২৮ তারিখে বেনাপোল বন্দরের শ্রমিকদের দুটি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘটিত হলে এতে একটি পক্ষ আক্রোশ মুলক হামলা চালিয়ে ওই ব্যাংক ভাংচুর করে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!