1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে ৬০ বোতল ফেনসিডিল একটি ইজিবাইক সহ আটক ১ - Dainikasharalo.com
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে ৬০ বোতল ফেনসিডিল একটি ইজিবাইক সহ আটক ১

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৫৮৮ বার পঠিত:
বেনাপোলে ৬০ বোতল ফেনসিডিল একটি ইজিবাইক সহ আটক ১

বেনাপোল প্রতিনিধিঃ
ইজিবাইক চালানোর অন্তরালে চলছে বেনাপোলে মাদক ব্যবসা। নামে মাত্র ইজিবাইক চালায় এসব চালকরা। আর পাচার করে থাকে বড় বড় ফেনিসিডিলের চালান। এমনি হায়দার আলী (৫৮) নামে একজন চালক ৬০ বোতল ফেনসিডিল সহ ধরা পড়েছে যশোর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর কাছে। রোববার রাত্রে বেনাপোল গ্রামের উত্তরপাড়ার ১৩১ নং বাড়ি থেকে ওই ইজিবাইক চালককে ফেনসিডিল সহ আটক করে। এসময় তার ছেলে শুকুর আলী জড়িত থাকায় পালাইয়া যায়।

হায়দার আলী বেনাপোল পোর্ট থানার উত্তর বেনাপোলের নুরুজ্জামানের ছেলে।

স্থানীয় খাদিজা খাতুন বলেন, হায়দার ও তার ছেলে ইজিবাইক চালায়। তারা কোন দিন ফেনসিডিলের ব্যবসা করে না। কিন্তু গতকাল কি ভাবে তাদের ইজিবাইক থেকে পুলিশ ফেনিসিডিল উদ্ধার করল এটা নিয়ে ভাববার বিষয়। কেউ তাদের ষড়যন্ত্র মুলক ফাঁসাতে পারে। তবে ইজিবাইক থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার হয়েছে বলে তিনি দাবি করেন।

স্থানীয় আবু তাহের বলেন, হায়দার এর ছেলে শুকুর আলী ফেনসিডিল ব্যবসা করে। সে এলাকার বড় বড় রাঘববোয়ালদের ফেনসিডিল ইজিবাইকে করে পাচার করে থাকে। এরা নতুন এ ব্যবসার সাথে যুক্ত হয়েছে বলে তিনি দাবি করেন।

যশোর ডিবি পুলিশের এস আই শাহিনুর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার বেনাপোল গ্রামের ১৩১ নং হায়দার আলীর বাড়ি অভিযান চালিয়ে ৬০ বোতল ফেনসিডিল সহ ইজিবাইক আটক করা হয়। এসময় ফেনসিডিল ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে ইজিবাইকের মালিক হায়দার আলীকে আটক করা হয়। আটককৃত হায়দার আলীর নামে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত ফেনসিডিল সহ ইজিবাইকের মুল্য ৩,৪০.০০০ হাজার টাকা।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!