1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে ৬০ বোতল ফেনসিডিল একটি ইজিবাইক সহ আটক ১ - Dainikasharalo.com
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম




বেনাপোলে ৬০ বোতল ফেনসিডিল একটি ইজিবাইক সহ আটক ১

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ১৩৩ বার পঠিত:
বেনাপোলে ৬০ বোতল ফেনসিডিল একটি ইজিবাইক সহ আটক ১

বেনাপোল প্রতিনিধিঃ
ইজিবাইক চালানোর অন্তরালে চলছে বেনাপোলে মাদক ব্যবসা। নামে মাত্র ইজিবাইক চালায় এসব চালকরা। আর পাচার করে থাকে বড় বড় ফেনিসিডিলের চালান। এমনি হায়দার আলী (৫৮) নামে একজন চালক ৬০ বোতল ফেনসিডিল সহ ধরা পড়েছে যশোর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর কাছে। রোববার রাত্রে বেনাপোল গ্রামের উত্তরপাড়ার ১৩১ নং বাড়ি থেকে ওই ইজিবাইক চালককে ফেনসিডিল সহ আটক করে। এসময় তার ছেলে শুকুর আলী জড়িত থাকায় পালাইয়া যায়।

হায়দার আলী বেনাপোল পোর্ট থানার উত্তর বেনাপোলের নুরুজ্জামানের ছেলে।

স্থানীয় খাদিজা খাতুন বলেন, হায়দার ও তার ছেলে ইজিবাইক চালায়। তারা কোন দিন ফেনসিডিলের ব্যবসা করে না। কিন্তু গতকাল কি ভাবে তাদের ইজিবাইক থেকে পুলিশ ফেনিসিডিল উদ্ধার করল এটা নিয়ে ভাববার বিষয়। কেউ তাদের ষড়যন্ত্র মুলক ফাঁসাতে পারে। তবে ইজিবাইক থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার হয়েছে বলে তিনি দাবি করেন।

স্থানীয় আবু তাহের বলেন, হায়দার এর ছেলে শুকুর আলী ফেনসিডিল ব্যবসা করে। সে এলাকার বড় বড় রাঘববোয়ালদের ফেনসিডিল ইজিবাইকে করে পাচার করে থাকে। এরা নতুন এ ব্যবসার সাথে যুক্ত হয়েছে বলে তিনি দাবি করেন।

যশোর ডিবি পুলিশের এস আই শাহিনুর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার বেনাপোল গ্রামের ১৩১ নং হায়দার আলীর বাড়ি অভিযান চালিয়ে ৬০ বোতল ফেনসিডিল সহ ইজিবাইক আটক করা হয়। এসময় ফেনসিডিল ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে ইজিবাইকের মালিক হায়দার আলীকে আটক করা হয়। আটককৃত হায়দার আলীর নামে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত ফেনসিডিল সহ ইজিবাইকের মুল্য ৩,৪০.০০০ হাজার টাকা।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com