1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ এর গন অনশন - Dainikasharalo.com
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ এর গন অনশন

  • প্রকাশিত : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৫৪৫ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
সাম্প্রদায়িক সহিংসতাকারীদের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স ঘোষণার যথার্থ অর্থে বাস্তবায়ন ও সাম্প্রদায়িক মহলের সর্বনাশা চক্রান্ত প্রতিরোধে সর্বস্তরের জনগণের ঐক্যবদ্ধ ভূমিকা পালনের আহবান জানিয়ে বেনাপোলে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ শার্শা শাখার পক্ষ থেকে গণ অনশন-গণঅবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল ৯টায় বেনাপোল বাজারস্থ সোনালী ব্যাংক শাখা মোড়ে এই বিক্ষোভ সমাবেশের কার্যক্রম শুরু করা হয়।

হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের এই বিক্ষোভ জনসভায় শার্শা উপজেলার ১১টি ইউনিয়ন থেকে আগত ঐক্য সম্প্রদায়ের ধর্মপ্রাণ সদস্য ও বিভিন্ন পুজা মন্ডপ এবং উপজেলার নেতৃবৃন্দ।

বিক্ষোভে একাত্মতা ঘোষণা করেন এবং বক্তব্য দেন শার্শা উপজেলা পূজা পরিষদের সভাপতি ও যশোর জেলা পূজা পরিষদের সাংগঠনিক সম্পাদক-শ্রী বৈদ্যনাথ দাস, সাধারণ সম্পাদক-নীল কমল সিংহ,যুগ্ম-সম্পাদক-সুকুমার দেবনাথ,বেনাপোল পৌর পূজা পরিষদ সভাপতি-শান্তি গাঙ্গুলী জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সমাজকল্যান বিষয়ক সম্পাদক ফারুক হোসেন উজ্জল। ছাত্র হিন্দু মহাজোট শার্শা শাখা’র সভাপতি-প্রান্ত বিশ্বাস। পাটবাড়ী আশ্রমের নেতৃবৃন্দ সহ বিভিন্ন মন্দির কমিটি’র নেতৃবৃন্দ ও সংখ্যালঘু সম্প্রদায়। কর্মসুচীতে আরো অংশ নেন জাতীয় হিন্দু মহাজোট, সৎসঙ্গ বেনাপোল শাখা, জাতিয় ছাত্র মহাজোট সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক ব্যক্তিবর্গ।

বিক্ষোভ সমাবেশে আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত বেনাপোল পোর্ট থানার পক্ষ থেকে উপস্থিত ছিলেন-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মামুন খান,এসআই-সোহেল রানা,মোস্তাফিজুর রহমান,রোকন উদ্দিন,মোঃ রফিকুল ইসলাম এবং এএসআই-মাসুম পারভেজ।

 

 

 

 

 

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!