1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে হাতুড়ি দিয়ে পিটিয়ে একজনকে মারাত্মক জখম করেছে সন্ত্রাসীরা - Dainikasharalo.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে হাতুড়ি দিয়ে পিটিয়ে একজনকে মারাত্মক জখম করেছে সন্ত্রাসীরা

  • প্রকাশিত : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১৩১ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে রাস্তার উপর পানি জমে থাকাকে কেন্দ্র করে শাহাবুদ্দিন (৩৫) নামে একজনকে লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করেছে স্থানীয় সন্ত্রাসীরা।

রোববার ভোরে উপজেলার বালুন্ডা গ্রামে এ ঘটনা ঘটে। সন্ত্রাসীদের বেদম মারপিটে গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। আহত শাহাবুদ্দিন বালুন্ডা গ্রামের মৃত সাত্তার বিশ্বাস।

গুরুতর আহত শাহাবুদ্দিন ও পরিবার বলেন, রাস্তাটি নিচু হওয়ায় ওইখানে বৃষ্টি হলেই পানি জমে থাকে। ওই সকল সন্ত্রাসী বিনাকারনে আমাদের উপর দোষারোপ করে লোহার রড, হাতুড়ি ও অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে মারাত্মক ভাবে আহত করেছে। আমরা উক্ত কর্মকান্ডের জন্য প্রশাসনের কাছে সঠিক বিচার দাবী করছি।

এ ঘটনায় বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া বলেন, বালুন্ডা গ্রামে একটি মারামারির ঘটনা ঘটেছে। এতে একজন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ব্যাপারে এখনও পর্যন্ত কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!