1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন




বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা

  • প্রকাশিত : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৮০ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
চোরাচালান রোধ, নারী শিশু পাচার এবং সম্পর্ক উন্নয়ন নিয়ে বিজিবির সাথে সাংবাদিকদের মত বিনিময় হয়েছে। সোমবার দুপুর ১২ টার সময় বেনাপোল কোম্পানি সদরে এ মত বিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা সেক্টর কমান্ডার মামুনুর রশীদ।

মত বিনিময় সভায় সীমান্ত দিয়ে স্বর্ণ নারী শিশু পাচার সহ অন্যান্য পণ্য চোরাচালান যাতে রোধ পায় তার জন্য বিজিবিকে সহযোগিতা করার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানানো হয়। এত বড় সীমান্তে বিজিবির একার পক্ষে সব কিছু বন্ধ করার সম্ভব নয়। তার জন্য স্থানীয় সাংবাদিক সহ সচেতন মহলদের সহযোগিতা করেন। এছাড়া কেউ ভুলের উর্দ্ধে নয়। কাজ করতে গেলে ভুল হতে পারে সেরকম কোন ঘটনা ঘটলে পরস্পর আলাপ আলোচনার মধ্যে সংশোধন করে নেওয়ারও দাবি জানান।

এসময় উপস্থি ছিলেন যশোর ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে, কর্নেল সাহেদ মিনহাজ সিদ্দিকী, খুলনা ২১ বিজিবি অধিনায়ক লে, কর্নেল তানভির রহমান,সাবেক শার্শা প্রেসকাব এর সভাপতি আশাদুজ্জামান আসাদ, বেনাপোল প্রেসকাব এর সভাপতি মহসিন মিলন, সহ-সভাপতি জামাল হোসেন প্রেসকাব বেনাপোল এর সভাপতি এনামুল হক, বন্দর প্রেসকাব এর সভাপতি শেখ কাজিম উদ্দিন, সাধারন সম্পাদক আজিজুল হক, ,সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান অর্থ সম্পাদক আশাদুজ্জামান আশা, সীমান্ত প্রেসকাবের সভাপতি আয়ুব হোসেন পক্ষী প্রবীন সাংবাদিক আশানুর রহমান আশা, সহ স্থানীয় বেনাপোল ও শার্শার সাংবাদিকবৃন্দ।

মোঃ আনিছুর রহমান




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ

স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!