1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. anisurrohman20[email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বেনাপোলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অব্যাহত - Dainikasharalo.com
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ ডিমলায় সরকারী রাস্তার সাইড কর্তন দেখার কেউ নেই শার্শায় সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী এক তরুণের মৃত্যু হয়েছে




বেনাপোলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অব্যাহত

  • প্রকাশিত : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ২২০ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
অসহায় হতদরীদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন এর অনুপ্রেরণায় ধারাবাহিক কম্বল বিতারণ অব্যাহত রয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১ টার সময় বেনাপোল পৌর সভার ৯ নং ওয়ার্ড পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টুর প থেকে কয়েকশত মানুষের মাঝে কম্বল বিতারণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বেনাপোল পৌর আওয়ামীলীগের আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার।

এসময় আরো উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ পৌর ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইসরাইল সর্দার,সাধারণ সম্পাদক আশাদুজ্জামান আশা, আওয়ামীলীগ নেতা শুকুর আলী,যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, বেনাপোল পৌর যুবলীগ নেতা মোখলেছুর রহমান মুকুল, নাসির উদ্দিন, পৌর ছাত্রলীগ নেতা জীবন কুমার, মিনার আহমেদ প্রমুখ।

প্রায় ৭০ বছর বয়স্ক রহিমা বেগম বলেন যা জাড় পড়িছে তার কারনে অনেক কষ্টে আছি পঙ্গু স্বামীকে নিয়ে। রাত্রে জাড়ে সবাই কাঁপি। এই কম্বলটা আমাদের আজ বাঁচাবে আমরা রাত্রে ভালভাবে ঘুমাতে পারব।

ওই ওয়ার্ড এর অসহায় আনযুয়ারা বেগম বলেন বাড়ি ঘর নেই। থাকি একটি ঘর ভাড়ায়। শীতে ঘরের মধ্যেও ঠান্ডা বাতাস ঢুকে পড়ে। খুব কষ্ট হয় তখন। এতদিন আমার মত গরীব মানুষের কেউ খোঁজ নেয়নি। আজ একটি কম্বল পেয়েছি। এখন রাত্রে শীতের মধ্যেও ভালোভাবে ঘুমাতে পারব।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!