1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার - Dainikasharalo.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার

  • প্রকাশিত : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ১৮১ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধি: বেনাপোল আমড়াখালী এলাকা থেকে বিজিবি কর্তৃক এক (০১) কেজি পরিমান ৯ পিস স্বর্ণ আটক করেছে যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়ন।

শনিবার ২৬ নভেম্বর ২০২২ তারিখ রাত আনুমানিক ১১ঃ৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে যশোর
ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী এর নির্দেশনা ও সরাসরি
তত্ত্বাবধানে নায়েব সুবেদার মোঃ কালাম হোসেন এর নেতৃত্বে বেনাপোল আমড়াখালী এলাকায় একটি
বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অপারেশনে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আমড়াখালী হতে কাগজপুকুর যাতায়াতকারী একটি ভ্যান আটক করার প্রচেষ্টা চালানো হলে ভ্যান চালক তা বুঝতে পেরে অত্যন্ত সুকৌশলে ভ্যান ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে ভ্যানটি পরীক্ষা- নিরীক্ষা করা হলে, ভ্যানের ছিটের সম্মুখ সারিতে কাঠের বাতা দিয়ে সু-কৌশলে ঢেকে রাখা একটি গর্তের মধ্যে ০৯ (নয়) টি স্বর্ণের বার পাওয়া যায় ।

বিজিবি জানায়, ভ্যানটির চালক হিসেবে শার্শা উপজেলার বাগআচড়া, সাতমাইল এলাকার মৃত মহর আলীর ছেলে মোঃ মিলন (ছোট বাবু) (৩৫) ছিলেন। উক্ত পলাতক আসামী মিলনকে ধরার জন্য বিজিবি এর একটি বিশেষ টহল দল বাগআচড়া অভিযান চালাচ্ছে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ মিনহাজ সিদ্দিকী বলেন,উদ্ধারকৃত ০৯ (নয়) টি স্বর্ণের বারের ওজন আনুমানিক ১ (এক) কেজি যার বাজার মূল্য ৯৩,৫০,০০০/- ( তিরানব্বই লক্ষ পঞ্চাশ হাজার) টাকা । উদ্ধারকৃত স্বর্ণ সরকারী ট্রেজারীতে জমা করার উদ্দেশ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। এবং আটককৃত স্বর্ণ, অটোভ্যান (ব্যবহৃত), এর সিজার মূল্য ৯৪,০০০০০/- (চুরানব্বই লক্ষ) টাকা মাত্র।স্বর্ণ এবং অন্যান্য মালামাল বেনাপোল পোর্ট থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন বলে তিনি জানান।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!