1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বেনাপোলে ভারতে পাচারকালে ৩ পিছ স্বর্ণের বার সহ আটক-২ - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




বেনাপোলে ভারতে পাচারকালে ৩ পিছ স্বর্ণের বার সহ আটক-২

  • প্রকাশিত : বুধবার, ২৫ মে, ২০২২
  • ৩৬ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
জাতিয় গোয়েন্দা সংস্থা (এনএস আই) এর তথ্যের ভিত্তিতে বেনাপোল চেকপোষ্ট কাস্টমস ৩ পিছ (৩৫০ গ্রাম) স্বর্ণের বার উদ্ধার করেছে একজন পাসপোর্ট যাত্রীর নিকট থেকে। অভিনব পদ্ধতিতে সে পায়ুপথে স্বর্ণের এ বার পাচার এর উদ্দেশ্য কাস্টমস ভবনে প্রবেশ করলে তাকে ও তার সহযোগি একজনকে আটক করে।
বুধবার সকাল ১০ টার সময় ফাহাদ উজ জামান খান ও নান্টু নামে ওই দুইজন পাচারকারীকে আটক করে।
আটক ফাহাদ উজ জামান খান ( পাসপোর্ট নং ০৩৫২৪৬১৯) শরিয়তপুর জেলার নুরুজ্জামান খান এর ছেলে ও তার সহযোগি নান্টু ( পাসপোর্ট নং অ-০০২৫৩৪৪৮) একই জেলার কাশেম খান এর ছেলে ।

বেনাপোল কাস্টমস সুপার সোহেল হোসেন বলেন, জাতিয় গোয়েন্দা সংস্থা’র (এনএসআই) তথ্যের ভিত্তিতে ওই দুইজন পাসপোর্টযাত্রীকে আটক করা হয়। এরপর তাদের তল্লাশি করে কিছু না পেয়ে স্থানীয় রজনী ক্লিনীক নামে একটি ক্লিনীকে এক্সরে করলে ফাহাদ এর পেটের মধ্যে তিন পিছ স্বর্ণের বার দেখতে পাওয়া যায়। পরে তাকে চেকপোষ্ট কাস্টমসে এনে বাথরুমে নিয়ে স্বর্ণ উদ্ধার করা হয়।

আটককৃতদের স্বর্ণের এ চালান সহ বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com