1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে বিজয়ের ৫০ বছরে লাল সবুজের মহোৎসবে মাঠ কাঁপালেন শিল্পীরা - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে বিজয়ের ৫০ বছরে লাল সবুজের মহোৎসবে মাঠ কাঁপালেন শিল্পীরা

  • প্রকাশিত : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৫৭৮ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বিজয় দিবসের ৫০ বছরে বেনাপোলে লাল সবুজের মহোৎসবে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। কবিতা আবৃত্তি, বিজয়ের নাচ ও সংগীতের মধ্যে দিয়ে উদযাপন করা হয় এ মহোৎসব। বিজয়য়ের গান গেয়ে বেনাপোল ফুটবল মাঠ কাঁপালেন খুলনা ব্রান্ডের, চ্যানেল আইর ও আর টিভির সেরা কন্ঠ ও কোজ আপ অন এর শিল্পী নিশি, মৌমিতা, রুবেল সহ আরো বায়ুল ও টিভি চ্যানেলের গুনি শিল্পীরা। বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন ও কবিতা আবৃতি করে দর্শক ভক্তদের মন জয় করেন।

বৃহস্পতিবার বেলা সাড়ে সাড়ে ৪ টার সময় বেনাপোল পৌর সভার আয়োজনে ফুটবল মাঠে এ সাংস্বকৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। এর আগে বেলা সাড়ে ৩ টার সময় বীর মুক্তিযোদ্ধাদের উত্তরীয় পরিয়ে সন্মানিত করা হয়। তারপর প্রধান মন্ত্রীর শপথ বাক্য শেষে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক সন্ধ্যা।

হাজার হাজার দর্শক, ভক্তদের লাল সবুজের মহোৎসবের এ অনুষ্ঠানে মনোমুগ্ধ গান গেয়ে মুগ্ধ করে তোলে শিল্পীরা। হাজার হাজার দর্শক শ্রোতারা হাত তালি দিয়ে শিল্পীদের উৎসাহ দিতে থাকে।
এসময় বেনাপোল পৌর মেয়র আশরাফূল আলম লিটন বলেন, শার্শা বেনাপোল আমার প্রান। আমি যত দুরে থাকি এমনকি কখনো যদি বিদেশেও থাকি আমি সকল উৎসবে চলে আসি আমার মায়ার, আমার ভালবাসার মাটিতে। আমি যতদিন বেচে থাকব বেনাপোল শার্শার মানুষের সাথে মিশে সকল উৎসবে অংশ নিয়ে বেঁচে থাকব। আজ বিজয়ের এই ৫০ বছর আর একটি হয়ত আমরা অনেকে পাব না। এই দিন এই রাত ও পাব না। তাই বিজয়ের এই ৫০ বছরে পুর্তি উপলে আমরা জাতির জনক এর সকল স্বপ্ন বাস্তবায়ন করার জন্য তার তনয়া প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাব।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!