1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বেনাপোলে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি ও শহীদ স্মৃতি স্তম্ভে পুস্পস্তবক অর্পনের মধ্যে দিয়ে উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা দিবস - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




বেনাপোলে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি ও শহীদ স্মৃতি স্তম্ভে পুস্পস্তবক অর্পনের মধ্যে দিয়ে উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা দিবস

  • প্রকাশিত : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৩৫ বার পঠিত:

মোঃ আনিছুর রহমান, বেনাপোল থেকেঃ
আজ ২৬শে মার্চ। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বিশ্বের বুকে লাল-সবুজের পতাকা ওড়ানোর দিন আজ। ১৯৭১ সালের এই দিন বাংলাদেশের স্বাধীনতা ঘোষিত হয়েছিল। ২৫ মার্চের কালরাতের ধ্বংসস্তূপের মধ্য থেকে উঠে দাঁড়িয়ে বাঙালি এই দিন থেকে মুক্তিযুদ্ধ ও দেশ স্বাধীন করার শপথ গ্রহণ করে। শুরু হয় মুক্তিযুদ্ধ। এ উপলক্ষে বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের নেতৃত্বে বিশাল এক আনন্দ র‌্যালি বের হয় । র‌্যালি শেষে কাগজপুকুর স্মৃতি স্তম্ভে বিনম্র শ্রদ্ধায় পুস্প স্তবক অর্পন করেন।

শনিবার সকাল সাড়ে ৮ টার সময় র‌্যালিটি বেনাপোল পৌর আওয়ামীলীগের কার্যালয় থেকে আনন্দ র‌্যালি বের হয়ে কাগজপুকুর যেয়ে শেষ হয়। এরপর বেনাপোল পৌরসভা, পৌর ও শার্শা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ স্মৃতি স্তম্ভে পুস্প স্তবক অর্পন করেন।

এরপর এক সংক্ষিপ্ত সমাবেশে মেয়র আশরাফুল আলম লিটন বলেন,সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দীর্ঘ আন্দোলন-সংগ্রামের স্ফুলিঙ্গে উজ্জীবিত সশস্ত্র জনযুদ্ধের মধ্য দিয়ে অর্জিত হয়েছে আমাদের মুক্তির ইতিহাস-স্বাধীনতার ইতিহাস। দীর্ঘ ৯ মাস সশস্ত্র যুদ্ধ শেষে ১৬ ডিসেম্বর বিজয় অর্জনের মাধ্যমে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ শত্রুমুক্ত হয়। কষ্টার্জিত স্বাধীনতা ও সার্বভৌমত্ব সংহত করার নতুন শপথে বলীয়ান হওয়ার দিন আজ। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রায় একের পর এক মাইলফলক অর্জন এবারের স্বাধীনতা দিবস উদযাপনকে মহিমান্বিত করেছে।

এসময় উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আহসান উল্লাহ মাষ্টার,শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট (সহকারী ভুমি) রাসনা শারমিন মিথি, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, দপ্তর সম্পাদক আজিবর রহমান,পৌর আওয়ামলীগ নেতা মোজাফফার হোসেন, বেনপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, বেনপোল পৌর আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি রহমত আলী, পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, পৌর ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা , পৌর ৬ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ এর সভাপতি আসাদুজ্জামান ,পৌর কাউন্সিলার মিজানুর রহমান, কামরুন্নাহার আন্না, জুলেখা খাতুন সহ বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com