1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বেনাপোলে পাসপোর্ট যাত্রীর পেটে মিললো ৪ পিস স্বর্ণের বার - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন




বেনাপোলে পাসপোর্ট যাত্রীর পেটে মিললো ৪ পিস স্বর্ণের বার

  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ১৫১ বার পঠিত:

মো. সাগর হোসেন: যশোরের বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনাল এলাকা দিয়ে ভারতে পাচারের সময় ৪ পিস স্বর্ণের বারসহ ১ পাসপোর্টযাত্রীকে আটক করেছে কাস্টমসের শুল্ক গোয়েন্দার সদস্যরা।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ১১ টার টার দিকে বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। আটককৃত ইমাম হোসেন জীবন (২৪) শরিয়তপুর জেলার পালং থানার চাতানিকানদি গ্রামের আব্দুল হালিমের ছেলে, যার পাসপোর্ট নম্বর ইঞ০৫৩৬৮০৯

বেনাপোল কাস্টম হাউজের শুল্ক দফতরের সহকারী পরিচালক মনিরুজ্জামান চৌধুরী জানান, ভারতে স্বর্ণ পাচার হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে মহাপরিচালকের নির্দেশনায় এবং যুগ্মপরিচালকের তত্বাবধানে ও আমার নেতৃত্বে সকাল থেকেই আমরা ইমিগ্রেশনে অবস্থান নেয়।

সকাল ১১টার দিকে স্বর্ন পাচারকারী সন্দেহে একজন পাসপোর্টধারী যাত্রীকে আটক করা হয়। পরে তাদের জেরাপূর্বক তল্লাশি করা হয়। তল্লাশীকালে ইমাম হোসেন জীবন স্বীকার করে যে তার পেটের ভিতর বিশেষ কায়দায় স্বর্ন লুকানো রয়েছে। পরবর্তীতে এক্সরে করে ইমাম হোসেন জীবন এর পেটের ভিতর ৪ পিস স্বর্নের বারের অস্তিত্ব পাওয়া যায় এবং তা উদ্ধার করা হয়। যার ওজন ৪৬৪ গ্রাম এবং বাজারমুল্য ৩২ লাখ টাকা।

আটক স্বর্নের বার কাস্টমস হাউসের শুল্ক গুদামে জমা করা হয়েছে। জীবনকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ

স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!