1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে নৌকার প্রার্থীকে হত্যার উদ্দেশ্য আনা বোমা উদ্ধার সহ আটক তিন - Dainikasharalo.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে নৌকার প্রার্থীকে হত্যার উদ্দেশ্য আনা বোমা উদ্ধার সহ আটক তিন

  • প্রকাশিত : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৫৫৩ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বিদ্র্হোী প্রার্থীর ভরাডুবি উপলব্ধি বুঝতে পেরে সন্ত্রাসী কার্যকলাপে বোমা মজুদ কালে ৪ জন আটক ও ১০ টি বোমা হর এক ব্যাগ বোমার মসলা উদ্ধার করেছে পুলিশ। বোমা বহনকারীরা নৌকার প্রার্থী গফফার সরদারকে হত্যার উদ্দেশ্য এ বোমা বহন করছিল বলে অভিযোগ উঠেছে। বেনাপোল পোর্ট থানার পুটখালী ইউনিয়নে আনারস প্রতীকের সমর্থকরা বোমা বাজি সহ নানা ধরনের সন্ত্রাসী কার্যকলাপে লিপ্ত রয়েছে বেশ কিছু দিন যাবৎ। এর ইন্ধন যোগাচ্ছে শার্শা জনপদের কিছু উচ্চাভিলাসী রাজনৈতিক নেতা ।

আটককৃতরা হলেনঃ- বেনাপোল পোর্ট থানার বালুন্ডা এলাকার গোলাম হোসেনের ছেলে আলা (২৬) আলী হোসেন এর ছেলে জাহিদ হোসেন (২৩) ছমির হোসেন এর ছেলে সজিব হোসেন (২১) ও কদমতলা বারপোতা গ্রামের তফজেল এর ছেলে আজগর আলী (৫৪)।

স্থানীয় দিন ইসলাম বলেন, বালুন্ডা বাজার এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল গফফার সরদারকে হত্যার উদ্দেশ্য এ বোমা মজুদ করে। এরা গত ১৮ তারিখ রাত ৮ টার সময় নৌকার প্রাথীর সমর্থক মোক্তার মেম্বারকে হত্যার উদ্দেশ্য বোমা হামলা করে। এরপর জনতার ধাওয়ায় তাদের ফেলে যাওয়া ঘটনাস্থল থেকে দুটি মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ। এরা ওই ইউনিয়নের আনারস প্রতীকের সমর্থক।

বারোপোতা গ্রামের মাহবুব হোসেন বলেন ্আজ বারোপোতা বাজার এর আনারস প্রতীকের অফিস থেকে ৫টি ও বালুন্ডা থেকে ৫টি সহ মোট ১০ টি বোমা ও মহিষাডঙ্গা থেকে এক প্যাকেট বোমা বানানোর মসলা উদ্ধার করেছে পুলিশ।
বারপোতা আনারস প্রতীকের অফিসের দায়িত্ব থাকা আজগর আলী বলেন, আমার কাছে আমার এলাকার নেতারা এই বোমা রাখতে দিয়েছেন আমি কি করব। আমি ওদের জন্য ফেসে গেলাম। নেতারা কারা তা তিনি বলতে অস্বীকার করে বলেন এখন যদি বলি তাহলে আমার জেল খানা থেকে এলে মেরে ফেলবে।
বেনাপোল পোর্ট থানার কর্তব্যরত ডিউটি অফিসার এ এস আই মাসুম বিল্লাহ ঘটনার সত্যতা শিকার করে বলে আটককৃতদের মামলা দিয়ে চালান করে হবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!