1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়ি ভাংচুর পিটিয়ে ও কুপিয়ে যখম করার অভিযোগ - Dainikashar Alo
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১০:২৮ অপরাহ্ন

বেনাপোলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়ি ভাংচুর পিটিয়ে ও কুপিয়ে যখম করার অভিযোগ

  • প্রকাশিত : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

বেনাপোল প্রতিনিধিঃ
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বেনাপোলে আরিফুল ইসলাম এর পরিবার ও আত্নীয়দের কুপিয়ে পিটিয়ে আহত এবং বাড়ি ভাংচুরের করার অভিযোগ উঠেছে রেখা ও আমিনুর দম্পত্তি পরিবারের বিরুদ্ধে। বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামে বৃহস্পতিবার এঘটনা ঘটার পর আহতরা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়।
আহতরা হলেনঃ- দৌলতপুর গ্রামের আরিফুল ইসলাম এর স্ত্রী রুমা খাতুন, তার বোন রিমা খাতুন মা রেহেনা বেগম, গাতিপাড়া গ্রামের মালেক এর স্ত্রী রাবেয়া বেগম ও তার মেয়ে আরফিনা খাতুন। পোর্ট থানার দৌলতপুর গ্রামের পুটখালী ইউপি সদস্য তৌহিদুর রহমান বলেন, রেখার বাড়ির একটি মিটার ভাঙ্গাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। তবে রাতের আঁধারে কেবা কারা ওই মিটার ভেঙ্গেছে তা কেউ জানে না। এছাড়া রেখার পরিবার স্থানীয় ইউপি সদস্য সহ গন্যমান্য ব্যক্তিদের কাছে বিচার না দিয়ে আরিফুলের বাড়ি ভাংচুর ও তার পরিবার সহ কয়েকজনকে পিটিয়ে আহত করেছে বলে শুনেছি।
পুটখালী ইউনিয়নের দৌলতপুর ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি বজলুর রহমান বলেন, রেখা একজন মাদক ব্যবসায়ি। সে এই এলাকার কিছু নেতার ছত্রছায়ায় থেকে মাদক সহ নানা ধরনের অপকর্ম করে থাকে। তার নামে দৈহিক ব্যবসার ও অভিযোগ রয়েছে।

আরিফুল ইসলাম বলেন, রেখার বাড়ি গত এক সপ্তাহ আগে কে বা করা মিটার ভাংচুর করেছে। এই ভাংচুর এর ঘটনাটি সে আমার উপর চাপিয়ে দিয়ে আমার বাড়ি এসে ঘরের জানালা সহ আসবাবপত্র ভাংচুর করে। এসময় রেখার সাথে ছিল সামাউল, আমিনুর, রাছেল সহ আরো একদল দুবৃত্ত। আমি এসময় বাড়ি ছিলাম না। আমার পরিবারকে মারধর করার সময় গাতিপাড়া গ্রামের রাবেয়া ও তার কন্যা আরফিনা ঠেকাতে গেলে তাদেরও মারধর করে। আরফিনাকে কুপিয়ে গুরুতর আহত করে। রেখা একজন দেহ ব্যবসায়ি । সে অনেক যুবক ছেলেদের নিয়ে ভারত যেয়ে একই হোটেলে থাকে এমন প্রমানও আমাদের কাছে আছে।
এদিকে রেখার কাছে বিষয়টি জানতে চাইলে সে বলে আমার ঘরের মিটার আরিফ ভেঙ্গেছে। আপনি দেখেছেন কি না জানতে চাইলে সে বলে আমি দেখি নাই । তবে আরিফ আমাকে বলেছে সে তার ঘরের মিটার ভেঙ্গেছে।
রাবেয়া বেগম জানায় রেখা একজন মাদক বারবারী। সে তার ছেলে অনিকককে ফেনসিডিল সেবনের জন্য প্রায় ফোন দিয়ে থাকে। আমি তাকে ওই দিন তার ছেলেকে যাতে ফেনসিডিল সেবনের জন্য ফোন না দেয় তার জন্য গিয়েছিলাম। এসময় তারা আরিফ এর সাথে গন্ডোগোল করে। আমি আমার মেয়ে ও ছেলে ঠেকাতে গেলে তারা আমাদের মারপিট করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমার মেয়ের মাথায় কুপিয়ে আহত করে।

এ বিষয় বেনাপোল পোর্ট থানার এ এসআই মাসুম বলেন দৌলতপুর এর মারামারির ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ সংক্রান্ত আরও সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!