1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বেনাপোলে চৌকিদার মুনছুর কর্তৃক পিটিয়ে ইজিবাইক চালকের হাত ভাঙ্গার অভিযোগ - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




বেনাপোলে চৌকিদার মুনছুর কর্তৃক পিটিয়ে ইজিবাইক চালকের হাত ভাঙ্গার অভিযোগ

  • প্রকাশিত : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ১৭০ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোলে এক ইজিবাইক চালককে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে মুনছুর আলী নামে এক চৌকিদার। থানার বাহাদুরপুর বাজার এলাকায় বৃহস্পতিবার বেলা ১১ টার সময় এ ঘটনা ঘটে। স্থানীয় লোকেরা উদ্ধার করে তাকে প্রাথমীক ভাবে রজনী ক্লিনীক থেকে হাতে ব্যান্ডেজ করে চিকিৎসা সেবা দেন। এ ঘটনায় বাদি হয়ে ইজিবাইক চালক আনোয়ার হোসেন বেনাপোল থানায় অভিযোগ করেন।

ইজিবাইক চালক আনোয়ার হোসেন বেনাপোল পোর্ট থানার বেনাপোল গ্রামের সাজ্জাত আলীর ছেলে।

আনয়োর হোসেন বলেন আমি লক্ষনপুর থেকে বাড়ি ফেরার পথে যাত্রী বাদে খালী ইজিবাইক নিয়ে ফিরছিলাম। এসময় বাহাদুরপুর বাজারে আসলে চৌকিদার তাকে ইজিবাইক নিয়ে ফেরত যেতে বলে। তখন সে তাকে বলে তার বাড়ি বেনাপোল উল্টোদিকে কোথায় যাব। আমি এখন বাড়িতে যাব। কিন্তু চৌকিদার মুনছুর আলী নাছোর বান্দা তাকে কোন রকম বেনাপোল আসতে দিবে না বলে আটকিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে লাঠি দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়। পরে স্থানীয় জনগন তাকে উদ্ধার করে বেনাপোল দিঘিরপাড় রজনী ক্লিনীকে প্রাথমিক চিকিৎসা সেবা দেন।

ভুক্তভোগির স্ত্রী হীরা বেগম বলেন, তার স্বামীকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে। এতে যে ভাবে ব্যান্ডেজ করা হয়েছে তাতে কাজ হচ্ছে না। স্থানীয় ডাক্তাররা তাকে যশোর হাসপাতালে
নিয়ে যেতে বলেছে। আজ যশোর নিয়ে যাব। এছাড়া তিনি বলেন স্থানীয় বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান এর কাছে বিচার চাইলে তিনি বলেন কিসের বিচার তোমাদের কোন বিচার হবে না তোমরা থানায় যাও। লকডাউনের সময় কেন বের হয়েছ বলে ধমক দেয়।

এদিকে স্থানীয় আরিফুল নামে এক যুবক বলেন, অন্যায় হলে ইজিবাইকের চাবি রেখে দিত। তাকে এভাবে মারা উচিৎ হয়নি।এ ব্যাপরে বাহাদুরপুর ইউপি চেয়ারম্যন মিজানুর রহমানকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেন নাই।

বেনাপোল পোর্ট থানার দায়িত্বরত অফিসার এ এস আই মুরাদ হোসেন বলেন আনোয়ার হোসেন বাহাদুরপুর ইউনিয়নের দায়িত্বরত চৌকিদার মুনুছুর আলীর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছে। বিষয়টি তদন্ত করার নির্দেশ দিয়েছেন ওসি মামুন খান।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com