1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বেনাপোলে চৌকিদার মুনছুর কর্তৃক পিটিয়ে ইজিবাইক চালকের হাত ভাঙ্গার অভিযোগ - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ ডিমলায় সরকারী রাস্তার সাইড কর্তন দেখার কেউ নেই শার্শায় সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী এক তরুণের মৃত্যু হয়েছে




বেনাপোলে চৌকিদার মুনছুর কর্তৃক পিটিয়ে ইজিবাইক চালকের হাত ভাঙ্গার অভিযোগ

  • প্রকাশিত : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ৩৮৯ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোলে এক ইজিবাইক চালককে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে মুনছুর আলী নামে এক চৌকিদার। থানার বাহাদুরপুর বাজার এলাকায় বৃহস্পতিবার বেলা ১১ টার সময় এ ঘটনা ঘটে। স্থানীয় লোকেরা উদ্ধার করে তাকে প্রাথমীক ভাবে রজনী ক্লিনীক থেকে হাতে ব্যান্ডেজ করে চিকিৎসা সেবা দেন। এ ঘটনায় বাদি হয়ে ইজিবাইক চালক আনোয়ার হোসেন বেনাপোল থানায় অভিযোগ করেন।

ইজিবাইক চালক আনোয়ার হোসেন বেনাপোল পোর্ট থানার বেনাপোল গ্রামের সাজ্জাত আলীর ছেলে।

আনয়োর হোসেন বলেন আমি লক্ষনপুর থেকে বাড়ি ফেরার পথে যাত্রী বাদে খালী ইজিবাইক নিয়ে ফিরছিলাম। এসময় বাহাদুরপুর বাজারে আসলে চৌকিদার তাকে ইজিবাইক নিয়ে ফেরত যেতে বলে। তখন সে তাকে বলে তার বাড়ি বেনাপোল উল্টোদিকে কোথায় যাব। আমি এখন বাড়িতে যাব। কিন্তু চৌকিদার মুনছুর আলী নাছোর বান্দা তাকে কোন রকম বেনাপোল আসতে দিবে না বলে আটকিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে লাঠি দিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়। পরে স্থানীয় জনগন তাকে উদ্ধার করে বেনাপোল দিঘিরপাড় রজনী ক্লিনীকে প্রাথমিক চিকিৎসা সেবা দেন।

ভুক্তভোগির স্ত্রী হীরা বেগম বলেন, তার স্বামীকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে। এতে যে ভাবে ব্যান্ডেজ করা হয়েছে তাতে কাজ হচ্ছে না। স্থানীয় ডাক্তাররা তাকে যশোর হাসপাতালে
নিয়ে যেতে বলেছে। আজ যশোর নিয়ে যাব। এছাড়া তিনি বলেন স্থানীয় বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান এর কাছে বিচার চাইলে তিনি বলেন কিসের বিচার তোমাদের কোন বিচার হবে না তোমরা থানায় যাও। লকডাউনের সময় কেন বের হয়েছ বলে ধমক দেয়।

এদিকে স্থানীয় আরিফুল নামে এক যুবক বলেন, অন্যায় হলে ইজিবাইকের চাবি রেখে দিত। তাকে এভাবে মারা উচিৎ হয়নি।এ ব্যাপরে বাহাদুরপুর ইউপি চেয়ারম্যন মিজানুর রহমানকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেন নাই।

বেনাপোল পোর্ট থানার দায়িত্বরত অফিসার এ এস আই মুরাদ হোসেন বলেন আনোয়ার হোসেন বাহাদুরপুর ইউনিয়নের দায়িত্বরত চৌকিদার মুনুছুর আলীর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছে। বিষয়টি তদন্ত করার নির্দেশ দিয়েছেন ওসি মামুন খান।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!