1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে কোটি টাকার প্রায় দেড় কেজি স্বর্ণ সহ আটক ২ - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে কোটি টাকার প্রায় দেড় কেজি স্বর্ণ সহ আটক ২

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ৫০৫ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
ভারতে পাচারের সময় বেনাপোল পোর্ট থানার পুটখালী সীমান্ত থেকে প্রায় কোটি টাকা মুল্যোর ১.৪০২ কেজি ওজনের ১২ টি স্বর্ণর বার ও একটি মোটর সাইকেল সহ দুইজন পাচারকারীকে আটক করেছে। বৃহস্পতিবার বেলা ১ টার সময় পুটখালীর মসজিদ বাড়ি পোষ্ট থেকে এ স্বর্ণের চালান উদ্ধার হয়।

আটককৃতরা হলোঃ বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের মোক্তার আলীর ছেলে লিটন মিয়া (২৮) একই গ্রামের আলী কদর মন্ডল এর ছেলে শাহজাহান মন্ডল (৩২)।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক মনজুর – ই – এলাহী এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন ভারতে পাচারের জন্য দুই জন মোটরসাইকেল আরোহি মসজিদ বাড়ি পোষ্টে আসলে তাদের সন্দেহ বশত তল­াশি করা হয় । এসময় তাদের কাছে কোমরে লুকানো ১২ টি স্বর্ণের বার পাওয়া যায়। যার আনুমানিক বাজার মুল্য ৯০,৪০.৭৭৮ টাকা। এসময় তাদের সাথে থাকা একটি মোটর সাইকেলও উদ্ধার করা হয়। আটককৃতদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!