1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে করোনা আক্রান্ত হয়ে গর্ভবতী নারীর মৃত্যু - Dainikasharalo.com
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম শার্শার গোগা সীমান্ত থেকে ১৫ পিস সোনারবার সহ পাচারকারী আটক




বেনাপোলে করোনা আক্রান্ত হয়ে গর্ভবতী নারীর মৃত্যু

  • প্রকাশিত : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৯৫ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল পৌরসভা এলাকায় করোনায় আক্রান্ত হয়ে এক গর্ভবতী মায়ের মৃত্যু হয়েছে। পৌরসভার ভবেরবেড় গ্রামের মরিয়াম (২৫) নামে ওই নারীকে যশোর সদর হাসাপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। সে ওই গ্রামের সালাউদ্দিনের স্ত্রী।

করোনায় আক্রান্ত মৃত্যু মরিয়মের স্বামী সালাউদ্দিন জানান , গত এক সপ্তাহ ধরে তার করোনা উপসর্গ জ্বর, সর্দি,কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলো। তাকে বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছিলো। হঠাৎ রোববার বিকালে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে উন্নত চিকিৎসার জন্য যশোর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। এসময় তার স্ত্রী গর্ভবতী ছিলেন বলেও জানান তিনি।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. ইউসুফ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, মরিয়ম নামে এক গর্ভবতী করোনা আক্রান্ত হলে তার পরিবার বাড়িতে রেখেই চিকিৎসা দিচ্ছিলেন। আজ শ্বাসকষ্টে তার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। এপর্যন্ত এ উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মোট ৭ জনের মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন খান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের বড়িটি লকডাউন করা হয়েছে।

বেনাপোল পৌর কাউন্সিলার রাশেদ আলী বলেন, সীমান্তবর্তী এলাকা শার্শা-বেনাপোলে বিভিন্ন গ্রামে বর্তমানে প্রায় আড়াই শতাধিক করোনা আক্রান্ত রোগী বাড়িতে বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। যথাযথ স্বাস্থ্য বিধি মানার প্রতি মানুষের আগ্রহ কম থাকায় দিন দিন আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। প্রতিদিন করোনা উপসর্গ নিয়ে দুই এক জন মারা যাচ্ছেন।

এদিকে রোববার শার্শা উপজেলাতে সর্দি,কাশি, জ্বরে আক্রান্ত ৪৩ জনের শরীরের নমুনা পরীক্ষা করে ৩২ জন করোনা পজেটিভ হয়েছে। আক্রান্তের হার প্রায় ৭০ শতাংশ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com