1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. ani[email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বেনাপোলে করোনা আক্রান্ত হয়ে গর্ভবতী নারীর মৃত্যু - Dainikasharalo.com
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ ডিমলায় সরকারী রাস্তার সাইড কর্তন দেখার কেউ নেই শার্শায় সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী এক তরুণের মৃত্যু হয়েছে




বেনাপোলে করোনা আক্রান্ত হয়ে গর্ভবতী নারীর মৃত্যু

  • প্রকাশিত : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৫৩৫ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল পৌরসভা এলাকায় করোনায় আক্রান্ত হয়ে এক গর্ভবতী মায়ের মৃত্যু হয়েছে। পৌরসভার ভবেরবেড় গ্রামের মরিয়াম (২৫) নামে ওই নারীকে যশোর সদর হাসাপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। সে ওই গ্রামের সালাউদ্দিনের স্ত্রী।

করোনায় আক্রান্ত মৃত্যু মরিয়মের স্বামী সালাউদ্দিন জানান , গত এক সপ্তাহ ধরে তার করোনা উপসর্গ জ্বর, সর্দি,কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলো। তাকে বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছিলো। হঠাৎ রোববার বিকালে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে উন্নত চিকিৎসার জন্য যশোর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। এসময় তার স্ত্রী গর্ভবতী ছিলেন বলেও জানান তিনি।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. ইউসুফ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, মরিয়ম নামে এক গর্ভবতী করোনা আক্রান্ত হলে তার পরিবার বাড়িতে রেখেই চিকিৎসা দিচ্ছিলেন। আজ শ্বাসকষ্টে তার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। এপর্যন্ত এ উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মোট ৭ জনের মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন খান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের বড়িটি লকডাউন করা হয়েছে।

বেনাপোল পৌর কাউন্সিলার রাশেদ আলী বলেন, সীমান্তবর্তী এলাকা শার্শা-বেনাপোলে বিভিন্ন গ্রামে বর্তমানে প্রায় আড়াই শতাধিক করোনা আক্রান্ত রোগী বাড়িতে বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। যথাযথ স্বাস্থ্য বিধি মানার প্রতি মানুষের আগ্রহ কম থাকায় দিন দিন আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। প্রতিদিন করোনা উপসর্গ নিয়ে দুই এক জন মারা যাচ্ছেন।

এদিকে রোববার শার্শা উপজেলাতে সর্দি,কাশি, জ্বরে আক্রান্ত ৪৩ জনের শরীরের নমুনা পরীক্ষা করে ৩২ জন করোনা পজেটিভ হয়েছে। আক্রান্তের হার প্রায় ৭০ শতাংশ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!