1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে ওএমএসের চাল নিতে ভোর রাতে দীর্ঘ লাইন - Dainikasharalo.com
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম:
​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম শার্শার গোগা সীমান্ত থেকে ১৫ পিস সোনারবার সহ পাচারকারী আটক




বেনাপোলে ওএমএসের চাল নিতে ভোর রাতে দীর্ঘ লাইন

  • প্রকাশিত : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ১৩৭ বার পঠিত:
বেনাপোলে ওএমএসের চাল নিতে ভোর রাতে দীর্ঘ লাইন

বেনাপোল প্রতিনিধিঃ
ন্যায্য মূল্যে খোলা বাজারের চাল আটা কিনতে ভোর রাত থেকে দীর্ঘ লাইন । যশোরের বেনাপোলে বৃষ্টিকে উপেক্ষা করে ন্যায্য মূল্যে খোলা বাজারের (ওএমএস) চাল কিনতে ভোর রাত থেকে দীর্ঘ লাইন দেখা গেছে। বুধবার দিঘিরপাড় ওএমএসের দোকানে চাল ও আটা কেনার জন্য লকডাউন এবং বৃষ্টিকে উপেক্ষা করে কর্মহীন নিম্ন আয়ের মানুষের ছিল দীর্ঘ লাইন।

জানা যায়, প্রতিদিনের বরাদ্দকৃত চাল, আটা দুপুরের আগেই বিক্রি হয়ে যাওয়ায় ফিরে যেতে হয় অনেকেরই। তাদের মতে, চাহিদার তুলনায় পণ্য বরাদ্দ কম থাকায় বৃষ্টিতে লাইনে দাঁড়িয়ে থেকেও অনেকেই পণ্য না কিনে বাড়ি ফিরে যেতে হয়েছে। আবার অনেকে চালাকি করে কয়েকবারও ওই বরাদ্দের চাল উত্তোলন করেছে বলেও অভিযোগ উঠেছে।

দিঘিরপাড় গ্রামের আনযুয়ারা খাতুন বলেন, গতদিন বৃষ্টির মধ্যে লাইনে দাঁড়িয়ে থেকেও চাল ও আটা কিনতে পারিনি। তাই আজ ভোর ৪টার সময় এসে বসে আছি।

ডিলার আব্দুল মালেক বলেন, আমাদের এখানে চাহিদার তুলনায় বরাদ্দ কম। তাই প্রতিদিনই অনেককে চাল, আটা না নিয়েই ফিরে যেতে হয়। আমরা এরই মধ্যে কর্তৃপক্ষের কাছে বরাদ্দ বাড়ানোর কথা বলেছি। এছাড়া যাতে কোন অনিয়ম এর মধ্যে একাধিকবার কেউ চাল আটা কিনতে না পারে তার জন্য ভোটার আইডি কার্ড নেওয়া হচ্ছে।

এ বিষয়ে শার্শা উপজেলা খাদ্য কর্মকর্তা আখতারুজ্জামান বলেন, চাহিদার তুলনায় সরবরাহ কম এমন অভিযোগ আমরা কয়েক জায়গা থেকে পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com