1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে এগিয়ে আসল অক্সিজেন সেবায় গাজি ট্রান্সপোর্টের মালিক কবির উদ্দিন গাজী - Dainikasharalo.com
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে এগিয়ে আসল অক্সিজেন সেবায় গাজি ট্রান্সপোর্টের মালিক কবির উদ্দিন গাজী

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৬২৪ বার পঠিত:

মোঃ আনিছুর রহমান,বেনাপোল প্রতিনিধিঃ
করোনা মহামারি প্রার্দুভাবে দেশ জুড়ে মানুষ আতঙ্ক হয়ে পড়েছে। সাধারন জনগন অর্থের জন্য পারছে না প্রাইভেট হাসাপাতাল সহ অন্যান্য চিকিৎসাকেন্দ্রে যেয়ে চিকিৎসা নিতে। এই আতঙ্কর বাইরে বেনাপোল এর জনগন ও নয়। এমন সময় মানব সেবায় নিয়োজিত বেনাপোলের বিশিষ্ট ট্রান্সপোর্ট ব্যবসায়ি কবির উদ্দিন গাজি এগিয়ে এসে ৩১ টি অক্স্রিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেছেন। তিনি বেনাপোল পৌর সভার অক্স্রিজেন ব্যাংকে দিয়েছেন ১০ টি অক্সিজেন সিলিন্ডার। ৫টি সিলিন্ডার দিয়েছেন ট্র্যান্সপোর্ট মালিক সমিতি অফিসে। এবং বাকি ১৬টি তিনি নিজের গাজি ট্রান্সপোর্ট অফিসে রেখেছেন। কারো প্রয়োজন হলে শুধু মাত্র ফোন করলে গন্তব্য পৌছে যাবে।

বেনাপোলের ছোটআচঁড়া মোড়ে গাজি ট্রান্সপোর্ট অফিসে কবির উদ্দিন গাজি বলেন, পত্র পত্রিকা মারফত খবরে জানা যাচ্ছে অক্সিজেনের অভাবে মানুষ মারা যাচ্ছে। আমি আমার বিবেকের তাড়নায় সাধ্যমত যতটুকু পারছি ততটুকু বেনাপোল পৌর বাসিদের সেবার জন্য নিয়ে এসেছি। এছাড়া ও যদি অন্য কোন কাজে সাহয্য করতে পারি আমি সেটুকু করার চেষ্টা করব।
এসময় তিনি সকল বিত্তবানদের অসহায় ঘর বন্দী মানুষের পাশে সাহায্যর হাত বাড়ানোর জন্য সকল বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহব্বান জানান।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!