1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে একাধিক মামলার আসামি মাদক সহ আটক - Dainikasharalo.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে একাধিক মামলার আসামি মাদক সহ আটক

  • প্রকাশিত : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৫৬৩ বার পঠিত:
বেনাপোলে একাধিক মামলার আসামি মাদক সহ আটক

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোলে ৩,২১,০০০ টাকার হেরোইন ও ইয়াবা সহ একাধিক মাদক মামলার চিহিৃত আসামি মশিয়ার রহমান (৩২) নামে এক মাদক ব্যবসায়িকে আটক করেছে। যশোর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিকাল ৫ টার সময় বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রাম থেকে আটক করে।

আটককৃত মশিয়ার রহমান বেনাপোল পোর্ট থানার ভবের গ্রামের আব্দুল হক এর ছেলে।

যশোর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর ওসি রুপম কুমার সরকার বলেন, গোপন সংবাদ এর ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামে অভিযান চালিয়ে মশিয়ারকে হাতে নাতে ৩০ গ্রাম হেরোইন ও ৭০ পিছ ইয়াবা সহ আটক করা হয়। উদ্ধারকৃত হেরোইন ও ইয়াবার বাজার মুল্য আনুমানিক ৩,২১.০০০ টাকা।
আটককৃত মশিয়ার রহমানকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!