1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বেনাপোলে ঈদের বন্ধের মধ্যেও চালু থাকবে অক্সিজেন আমদানি - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




বেনাপোলে ঈদের বন্ধের মধ্যেও চালু থাকবে অক্সিজেন আমদানি

  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৬৬ বার পঠিত:
বেনাপোলে ঈদের বন্ধের মধ্যেও চালু থাকবে অক্সিজেন আমদানি

বেনাপোল প্রতিনিধিঃ
ঈদুল আজহার বন্দের মধ্যেও বেনাপোল-পেট্রাপোল বন্দর দিয়ে চালু থাকবে জরুরি সেবার অংশ হিসেবে অক্সিজেন আমদানি। মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল কাস্টম হাউজের উপকমিশনার অনুপম চাকমা।তিনি জানান, ঈদুল আজহা উপলক্ষে বেনাপোল-পেট্রাপোল বন্দর চার দিন বন্ধ থাকবে। তবে দেশে মহামারি করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় অক্সিজেনের চাহিদাও বেড়েছে। এ জন্য দেশে অক্সিজেনের চাহিদা মেটাতে বন্ধের মধ্যেও অক্সিজেন আমদানি সচল থাকবে।

এ ছাড়া আমদানিকারকরা যাতে অক্সিজেন দ্রুত খালাস নিতে পারেন, সে জন্য কাস্টম কর্মকর্তাদের দুটি টিম প্রস্তুত রাখা হয়েছে।

বেনাপোল বন্দরের উপপরিচালক (ট্রাফিক) মামুন কবির তরফদার জানান, ঈদের ছুটির মধ্যেও যেসব আমদানিকারকরা অক্সিজেনসহ জরুরি পণ্য আমদানি করে থাকেন, তারা চাইলে এসব পণ্য ঈদের বন্ধের মধ্যেও আমদানি ও বন্দর থেকে খালাস করতে পারবেন। এসব পণ্য যাতে দ্রুত খালাস নিতে পারেন, সে জন্য আমদানিকারকদের সহযোগিতা করা হবে বলে জানান তিনি।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com