1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বেনাপোলের রঘুনাথপুরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী বিশাল হা-ডু-ডু খেলা - Dainikasharalo.com
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫৬ অপরাহ্ন




বেনাপোলের রঘুনাথপুরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী বিশাল হা-ডু-ডু খেলা

  • প্রকাশিত : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬৩ বার পঠিত:
বেনাপোলের রঘুনাথপুরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী বিশাল হা-ডু-ডু খেলা

 

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোলের সীমান্ত পল্লী রঘুনাথপুরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী বিশাল হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১০টার সময় রঘুনাথপুর, মানকিয়া ও স্বরবানহুদা গ্রামের হা-ডু-ডু খেলা প্রেমী মানুষের উদ্যোগে অনুষ্ঠিত বিলুপ্ত প্রায় গ্রামবাংলার এই ঐতিহ্যবাহি খেলায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে খেলার উদ্বোধন করেন বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

দিনভর টানটান উত্তেজনা ও আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে অনুষ্ঠিত এই হা-ডু-ডু খেলা শেষে সন্ধ্যার সময় স্বরবানহুদা গ্রামের চাম্পিয়ন দলের খেলোয়াড়দের মধ্যে একটি বড় খাশি ছাগোল এবং রানার্সআপ শালকোনার খেলোয়াড়দের একটি ছোট খাশি ছাগোল উপহার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের রঘুনাথপুর ওয়ার্ড মেম্বর রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত হা-ডু-ডু খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক স্পন্দন পত্রিকার বেনাপোল প্রতিনিধি ও বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন।

খেলাটির সার্বিক পরিচালনা করেন স্বরবানহুদা গ্রামের বসির আহমেদ এবং রেফারি ছিলেন বেনাপোলের নামাজগ্রামের আবু বাক্কার বাক্কা।

এসময় উপস্থিত ছিলেন বেনাপোল পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক জসীম উদ্দিন, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের মেম্বর সাকের আলী, চায়না খাতুন, যুবলীগ নেতা নাসির উদ্দিন, আওয়ামীলীগ নেতা আবু বাক্কার বাক্কা, মাওলা মল্লিক, পঁচা মল্লিক, শান্তিরাম বিশ^াষ ও জগহরি বিশ^াষসহ এলাকার কয়েকটি ইউনিয়নের হাজার হাজার হা-ডু-ডু খেলা প্রেমী দর্শক।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!