1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলের বাহাদুরপুর বাজারে নৌকার পক্ষে গনসংযোগ - Dainikasharalo.com
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:০১ অপরাহ্ন
শিরোনাম:
​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম শার্শার গোগা সীমান্ত থেকে ১৫ পিস সোনারবার সহ পাচারকারী আটক




বেনাপোলের বাহাদুরপুর বাজারে নৌকার পক্ষে গনসংযোগ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৪৬ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের বাহাদুরপুর বাজারে নৌকা প্রতীকের পে প্রচার প্রচারণা করেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। মঙ্গলবার বিকাল ৫ টার সময় বাহাদুরপুর বাজারের মুদি দোকান, কাঁচা বাজার, মাছ বাজার ও বেঁদেপুকুর রোডের দোকানে দোকানে নৌকা প্রতীকের পে ভোট চাইলেন মেয়র লিটন।

বাজারের সকল ব্যবায়িরা মেয়র লিটনকে স্বাগত জানিয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার প্রতিশ্র“তি দেয়। এসময় ওই বাজারের ব্যবসায়ি নিয়ামুল হোসেন বলেন, আমাদের ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক মফিজুর রহমান। তাকে কেন আপনারা বহিস্কার করছেন না। সে নৌকা মার্কার প্রার্থী মিজানুর রহমান এর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসাবে ভোটে দাঁড়িয়েছে। সে একজন খারাপ মানুষ। সে এই ইউনিয়নের হাওড়, বাওড় ও বালু দখলের কাজে ব্যাস্ত। এছাড়া সে বিভিন্ন হাট ও স্কুলের সভাপতি রয়েছে। ইউনিয়ন বাসিকে সে আওয়ামীলীগের পরিচয়ে জিম্মি করে রেখেছে। আমরা তার বহিস্কার চাই। সে যেন আমাদের দলে না থাকতে পারে। তার সাথে বাজারের অন্যান্য ব্যবসায়িরাও একই দাবি তোলে।

এসময় মেয়র আশরাফুল আলম লিটন তাদের বলে মফিজুর রহমান ইতিমধ্যে বহিস্কার হয়েছে। কারন বাংলাদেশ আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে মুজিব কোর্ট পরে আর যাই হোক তাকে দলে রাখা যাবে না। তার ব্যবস্থা হয়েছে। আপনারা নিশ্চিত থাকেন এই দখলবাজ লোকটি আর কখনো বাংলাদেশ আওয়ামীলীগে প্রবেশ করতে পারবে না। সে অদৃশ্য একটি শক্তির জন্য এখনো দাঁড়িয়ে আছে। আপনারা বলেন, আপনি নৌকার পরছেন নৌকার খাচ্ছেন তারই বলে চলছেন আবার তার বিপরীতে নির্বাচন করবেন আর সেই দলে থাকবেন এটা হতে দেওয়া যাবে না। জননেত্রী শেখ হাসিনা কোন মতলব বাজকে দলে রাখবেন না। অপো করেন এদের ইন্ধন দাতাদেরও বহিস্কার করা হবে দল থেকে। আমরা আমাদের স্বপ্নের বাংলাদেশ পেয়েছি যে দল যে প্রতীকের জন্য আর সেই দল এর সাথে বেঈমানি করছি এটা যে করবে তা মেনে নেওয়া যাবে না। সকলকে ঐক্যবদ্ধ হয়ে জবাব দিতে হবে।
এসময় উপস্থিত ছিলেন বেনাপোল বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ সহ বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com