1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বীর মুক্তিযোদ্ধা গনির মৃত্যুতে মেয়র লিটন এর শোক - Dainikasharalo.com
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম:
​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম শার্শার গোগা সীমান্ত থেকে ১৫ পিস সোনারবার সহ পাচারকারী আটক




বীর মুক্তিযোদ্ধা গনির মৃত্যুতে মেয়র লিটন এর শোক

  • প্রকাশিত : রবিবার, ৮ মে, ২০২২
  • ৭ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শা উপজেলার কায়বা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি ওরফে বিএ গনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে রাজেউন)। ইউনিয়নের বাগুড়ি গ্রামে শনিবার রাত ৯ টার সময় তার নিজ বাড়িতে স্ট্রোক করার সাথে সাথে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

বীর মুক্তিযোদ্ধা বিএ গনির রাষ্ট্রীয় মর্যদায় আজ সকাল সাড়ে ১০ টায় দাফন সম্পন্ন করে তাকে তার পারিবারিক গোরস্থানে সমাধিস্থ করা হয়।

রাষ্টীয় মর্যদায় দাফন সম্পন্ন করার সময় তাকে গার্ড অব অনার প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল, শার্শা থানা ওসি মামুন খান, বীর মুক্তিযোদ্ধা মোজাফফার হোসেন প্রমুখ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com