1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বিজয় দিবসের ৫০ বছর উপলক্ষে। দলপ্রেমী মানুষ, প্রতীক প্রেমী মানুষ, শত সংকটে যারা নৌকার বাইরে যায়নি আমি সেই সব ক্ষতিগ্রস্থ মানুষের হাতে আওয়ামীলীগকে ফিরিয়ে দিতে চাই - Dainikasharalo.com
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৪ অপরাহ্ন




বিজয় দিবসের ৫০ বছর উপলক্ষে। দলপ্রেমী মানুষ, প্রতীক প্রেমী মানুষ, শত সংকটে যারা নৌকার বাইরে যায়নি আমি সেই সব ক্ষতিগ্রস্থ মানুষের হাতে আওয়ামীলীগকে ফিরিয়ে দিতে চাই

  • প্রকাশিত : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৩২০ বার পঠিত:

 

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন,সব কিছু শান্তির পথে এগিয়ে যাচ্ছে। অশান্তি থেমে যাচ্ছে। অশুভ শক্তি বিন্যাস হচ্ছে এবং শুভ শক্তি জাগ্রত হচ্ছে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে স্বস্তি, শান্তিও উন্নয়নের শার্শা গড়ে তুলতে হবে। কোন রক্তচুকে ভয় পেয়ে আমাদের থেমে থাকা যাবে না। যারা দলপ্রেমী মানুষ, প্রতীক প্রেমী মানুষ, শত সংকটে যারা নৌকার বাইরে যায়নি আমি সেই সব তিগ্রস্থ মানুষের হাতে আওয়ামীলীগকে ফিরিয়ে দিতে চাই। জাতির জনকের স্বপ্ন, ৩০ ল শহীদের রক্তের বিনিময়ে যে দেশ স্বাধীন হয়েছে সেই স্বাধীকার আন্দোলনে যারা জীবন দিয়েছে সেই মুক্তিযোদ্ধাদের স্বপ্ন জীবিত মুক্তিযোদ্ধাদের স্বপ্ন এখনও বাস্তবায়ন হয়নি।
মহান বিজয় দিবস এর ৫০ বছর উপলে লালসবুজের মহোৎসব উদযাপনের জন্য বেনাপোল পৌর আাওয়ামীলীগ কার্যালয়ে প্রধান অতিথি হিসাবে কথাগুলো বলেন মেয়র লিটন।
শনিবার বিকাল ৫ টার সময় বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন বেনাপোল পৌর কাউন্সিলার মিজানুর রহমান।

প্রধান অতিথি মেয়র আশরাফুল আলম লিটন বলেন, যুগ যুগ ধরে এই দেশে শোষন ও শাসন করেছে বিদেশীরা। আপনারা জানেন স্বাধীনতার যে লালসবুজের ভুখন্ড অনেক রক্তের বিনিময়ে পেয়েছি সেই ভুখন্ডর বয়স আজ ৫০ বছর। সন্তানহারা মার অপো স্বামী হারা বধুর অপোর বয়স আজ ৫০ বছর। এই দেশ এর মাটি ছিল উর্বর ভুমি। সেই উর্বর ভুমিকে বিশ্বের অনেক জাতি শোষন করে লুটপাট করে শাসন করেছে। এরপর জাতির জনকের আহবানে এবং নেত্রত্বে ৩০ ল শহীদের রক্তের বিনিময়ে আমরা স্বাধীন স্বার্বোভৌম রাষ্ট্র পেয়েছি। আগামি ১৬ ডিসেম্বর স্বাধীনতার ৫০ বছর শার্শা উপজেলা আওয়ামীলীগ ও বেনাপোল পৌর আওয়ামীলীগ সকাল ৮ টা থেকে লাল সবুজের মহোৎসব পালন করব। সকলকে এই মহোৎসবে শরীক হওয়ার জন্য আহবান জানাই। আমরা মুক্তিযোদ্ধাদের ওই দিন বেনাপেল ফুটবল মাঠে সন্মানিত করব।

মেয়র লিটন বলেন, আমরা কোন অশুভ রক্তচুকে ভয় পাব না। আমরা নৌকার জন্য বাংলাদেশ আওয়ামীলীগের জন্য, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এক যোগে কাজ করে যাব। আমরা শার্শায় হানাহানি মারামারি থেকে পরিত্রান পেতে চাই প্রকৃত আওয়ামীলীগ পরিবারের কাছে তাদের রাজনীতি ফিরিয়ে দিয়ে।
এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, দপ্তর সম্পাদক আজিবর রহমান, বনও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার, অর্থ বিষয়ক সম্পাদক খোদাবক্স, শ্রম বিষয়ক সম্পাদক শেখ কোরবান আলী, বেনাপোল পৌর আওয়ামীলীগ নেতা মোজাফফার হোসেন, বেনাপোল ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশা্দুজ্জামান আশা প্রমুখ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!