1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বিএনপি জামাত এর নৈরাজ্যের বিরুদ্ধে শার্শা উপজেলা আওয়ামী সহ সকল অঙ্গসংগঠনের প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




বিএনপি জামাত এর নৈরাজ্যের বিরুদ্ধে শার্শা উপজেলা আওয়ামী সহ সকল অঙ্গসংগঠনের প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • প্রকাশিত : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
”ঝড় বৃষ্টি আঁধার রাতে আমরা আছি শেখ হাসিনার সাথে” এ শ্লোগান নিয়ে দেশ বিরোধি বিএনপি জামাত এর নৈরাজ্য তান্ডবও পুলিশের উপর হামলার প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়। যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন এর নির্দেশনায় শার্শা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ শ্রমিকলীগ সহ সকল অঙ্গ সংগঠনের আয়োজনে এ বিক্ষোভ মিছিল বের হয় বেনাপোল দিঘিরপাড় ট্রাক টার্মিনাল থেকে।

শুক্রবার বিকাল সাড়ে ৪ টার সময় বেনাপোল দিঘিরপাড় ট্রাক টার্মিনাল থেকে সহস্রাধিক মটর সাইকেল হাইওয়ে সড়ক হয়ে বেনাপোল বাজার এর ছোট আঁচড়া মোড় হয়ে শার্শা, নাভারন ও বাগআঁচড়া বাজার প্রদক্ষিন করে।

জামাত বিএনপির নৈরাজ্য তান্ডব ও পুলিশের উপর হামলার প্রতিবাদ মিছিল ও সমাবেশে অংশগ্রহন করেন যশোর জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য আহসান উল্লাহ, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, উলাশী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, কায়বা ইউপি চেয়ারম্যান আলতাপ হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা রুহুল কুদ্দুস ভুইয়া, বেনাপোল পৌর আওয়ামীলীগ নেতা মোজাফফার হোসেন, বেনাপোল পৌর সাবেক প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, পৌর ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা প্রমুখ।
নেতার বিক্ষোভ মিছিল শেষে বলেন সারাদেশে আবারো অশান্ত এক পরিবেশ সৃষ্টির চেষ্টা করছে বিএনপি জামায়াত গোষ্টি। তারা আসলে দেশের শান্তি পছন্দ করে না। তারা দেশের ময়লা আবর্জনা। প্রয়োজনে এই ময়লা আবর্জনা পরিস্কার করতে ঝাড়ু মিছিল ও বের হবে। তারা পুলিশের উপর হামলা চালাচ্ছে। তারা দেশে কোন রকম শান্তি চায় না। দেশ যখন এগিয়ে যাচ্ছে এবং আওয়ামীলীগের উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে যা সারা পৃথিবীতে প্রশংসনীয়। সেই সময় জামাত বিএনপির সন্ত্রাসীরা দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা করছে। আমরা এর তীব্র নিন্দা ও ঘৃনা করি।

মোঃ আনিছুর রহমান
বেনাপোল যশোর
০১৯১৬-৯১৯৩৬২
৯/০৯/২২




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com