1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
বড় আঁচড়া গ্রামে ডিবি পুলিশের অভিযান ফেনসিডিল,মদ ও ইয়াবাসহ আপন ২ ভাই আটক - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




বড় আঁচড়া গ্রামে ডিবি পুলিশের অভিযান ফেনসিডিল,মদ ও ইয়াবাসহ আপন ২ ভাই আটক

  • প্রকাশিত : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ১৬৮ বার পঠিত:
বড় আঁচড়া গ্রামে ডিবি পুলিশের অভিযান ফেনসিডিল,মদ ও ইয়াবাসহ আপন ২ ভাই আটক।

 মিলন হোসেন বেনাপোল।

বেনাপোল বড়আঁচড়া গ্রামে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৫৫ বোতল ফেনসিডিল,৩ বোতল বিদেশি মদ ও ৪০ পিস ইয়াবাসহ চিহ্নিত ২ মাদক ব্যবসায়ী ফয়সাল ও শাহীন নামে আপন দুই ভাই আটক।মঙ্গলবার রাতে তাদেরকে আটক করা হয় ।তাদের পিতা নাম আব্দুল মজিদ। বড় আঁচড়া এমপি মোড়ের বাসিন্দা। আটক ফয়সাল ও শাহীন দীর্ঘদিন যাবত পিতা আব্দুল মজিদ এর ছদ্ম ছায়ায় এ মাদক ব্যবসা করে আসছে।এলাকাবাসীর দাবি যদি মজিদ কে আটক করা হয় তাহলে কুমে আসবে মাদক ব্যবসা রক্ষা পাবে যুব সমাজ। ডিবি পুলিশ জানিয়েছে,মঙ্গলবার ডিবির এসআই চন্দ্র কান্ত গাইন, এসআই শামীম হোসেন, এএসআই রঞ্জন বসুর সমন্বয়ে একটা চৌকস টিম বেনাপোল ছোটআচঁড়া মোড় ঠাকুর পুকুর পাড় এলাকা থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী বড় আঁচড়া গ্রামের মজিদ শেখের দুই ছেলে ফয়সাল শেখ ও শাহীন শেখকে ফেনসিডিল, মদ ও ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়। যার মূল্য এক লক্ষ পঁচাত্তর হাজার টাকা। এর আগেও ফয়সাল ফেন্সিডিল সহ আটক হয়েছিল।তার বিরুদ্ধে দুইটি মামলা রয়েছে বলে ডিবি নিশ্চিত করেছেন।তাদের বিরুদ্ধে মামলা দিয়ে যশোর কোর্টে সোপর্দ করা হবে। এদিকে এলাকার অনেকেই জানিয়েছেন ফয়সাল ও শাহীন এর আব্বা আব্দুল মজিদ দীর্ঘদিন যাবত ছেলেদের দিয়ে ভারত থেকে মাদকদ্রব্য এনে বিভিন্ন জেলায় সাপ্লাই দিয়ে থাকে এবং বাড়িতে বসে বিক্রি করেন।মজিদ কে আটক করে আইনে আওতায় আনা হলে কুমে আসবে মাদক ব্যবসা বলে এলাকার সূধী সমাজের দাবি।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com