1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
প্রায় তিন শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করেছে এন.ওয়াই.এম. ইয়ুথ ফাউন্ডেশন। - Dainikasharalo.com
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম শার্শার গোগা সীমান্ত থেকে ১৫ পিস সোনারবার সহ পাচারকারী আটক




প্রায় তিন শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করেছে এন.ওয়াই.এম. ইয়ুথ ফাউন্ডেশন।

  • প্রকাশিত : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫ বার পঠিত:

মুহাম্মদ জয়নুল আবেদীন আফমাস: স্রষ্টার সৃষ্টির সেবায় আন্ততৃপ্তির আমাদের মিশন”শ্লোগানে মুহাব্বত ঐক্য শৃঙ্খলা সুশিক্ষা ত্যাগ ও সেবা মুলনীতির উপর ভিত্তি করে, আর্ত মানবতার সেবায় নিবেদিত, দক্ষিণ চট্টগ্রামের অরাজনৈতিক যুব উন্নয়ন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন এন.ওয়াই.এম.(নুরজাহান ইয়াছিন মেমোরিয়াল) ইয়ুথ ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন এন.ওয়াই.এম. ব্লাড ব্যাংকের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বাস্থ্য ক্যাম্প অনুষ্টিত হয়েছে।

১১ ফেব্রুয়ারি সকাল ৯:৩০ থেকে দুপুর ১২:৩০ পর্যন্ত গাছবাড়িয়া কমর আলী সিকদার বাড়ি এবতেদায়ী মাদরাসার ময়দানে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বাস্থ্য ক্যাম্প অনুষ্টিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক মুহাম্মদ জয়নুল আবেদীন আফমাস এর সভাপতিত্বে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বাস্থ্য ক্যাম্পেইন কার্যক্রম সম্পন্ন হয়।

এতে উপস্থিত ছিলেন এন.ওয়াই.এম. ব্লাড ব্যাংকের পরিচালক যথাক্রমে তন্ময় আহমেদ, তৌহিদুল ইসলাম ইমন,মুহাম্মদ রবিউল হোসাইন।
আরো উপস্থিত ছিলেন মুহাম্মদ শফিউল ইসলাম,মো: সাইরাত হোসেন,শাহ মোছাম্মৎ আকি,সাইফা চৌধুরী, তারিন ওয়াসিমা জাহান তোয়াছিন,ইয়াছির হামিম জোনাইদ সহ প্রমুখ।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com