1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
প্রায় তিন শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করেছে এন.ওয়াই.এম. ইয়ুথ ফাউন্ডেশন। - Dainikasharalo.com
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




প্রায় তিন শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করেছে এন.ওয়াই.এম. ইয়ুথ ফাউন্ডেশন।

  • প্রকাশিত : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫১৩ বার পঠিত:

মুহাম্মদ জয়নুল আবেদীন আফমাস: স্রষ্টার সৃষ্টির সেবায় আন্ততৃপ্তির আমাদের মিশন”শ্লোগানে মুহাব্বত ঐক্য শৃঙ্খলা সুশিক্ষা ত্যাগ ও সেবা মুলনীতির উপর ভিত্তি করে, আর্ত মানবতার সেবায় নিবেদিত, দক্ষিণ চট্টগ্রামের অরাজনৈতিক যুব উন্নয়ন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন এন.ওয়াই.এম.(নুরজাহান ইয়াছিন মেমোরিয়াল) ইয়ুথ ফাউন্ডেশনের অঙ্গ সংগঠন এন.ওয়াই.এম. ব্লাড ব্যাংকের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বাস্থ্য ক্যাম্প অনুষ্টিত হয়েছে।

১১ ফেব্রুয়ারি সকাল ৯:৩০ থেকে দুপুর ১২:৩০ পর্যন্ত গাছবাড়িয়া কমর আলী সিকদার বাড়ি এবতেদায়ী মাদরাসার ময়দানে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বাস্থ্য ক্যাম্প অনুষ্টিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক মুহাম্মদ জয়নুল আবেদীন আফমাস এর সভাপতিত্বে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বাস্থ্য ক্যাম্পেইন কার্যক্রম সম্পন্ন হয়।

এতে উপস্থিত ছিলেন এন.ওয়াই.এম. ব্লাড ব্যাংকের পরিচালক যথাক্রমে তন্ময় আহমেদ, তৌহিদুল ইসলাম ইমন,মুহাম্মদ রবিউল হোসাইন।
আরো উপস্থিত ছিলেন মুহাম্মদ শফিউল ইসলাম,মো: সাইরাত হোসেন,শাহ মোছাম্মৎ আকি,সাইফা চৌধুরী, তারিন ওয়াসিমা জাহান তোয়াছিন,ইয়াছির হামিম জোনাইদ সহ প্রমুখ।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!