1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
প্রত্যেক পিতামাতার সন্তানী তাদের অহংকার - মেয়র আশরাফুল আলম লিটন - Dainikasharalo.com
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




প্রত্যেক পিতামাতার সন্তানী তাদের অহংকার ——– মেয়র আশরাফুল আলম লিটন

  • প্রকাশিত : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৪৬৫ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফূল আলম লিটন বলেছেন,আমি স্বপ্ন দেখি এই স্কুলের মেয়েরা একদিন সচিব হবে একদিন বড় ইঞ্জিনিয়ার, ডাক্তার বড় অফিসার হবে; বিশ্বকে জয় করেব আমি বিশ্বাস করি। এরা অত্যান্ত শান্ত শৃংখলা পরিস্কার পরিচ্ছন্নতা এবং আদব কয়দার ভিতর দিয়ে বার্ষিক পরীার ফলাফল নিতে আসছে। আমি অভিভাবকদের বলতে চাই আজ আমি যে ভাবে মেয়েদের উৎসাহ উদ্দিপনা দেখছি লেখাপড়া করতে তাই আপনারা দয়া করে এদের অল্প বয়সে বিয়ে দিবেন না। আমি মনে করি প্রত্যেক পিতামাতার সন্তনী তাদের অহংকার । এদের জন্য যা প্রয়োজন আমাকে বলবেন আমি অন্তত লেখা পড়ার জন্য তা করব।
কথাগুলো বললেন বেনাপোল ঐতিহ্যবাহি মরিয়ম মেমোরয়িয়াল বালিকা বিদ্যালয়ের বাষিক ফলাফল ঘোষনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে মেয়ল আশরাফুল আলম লিটন।
শনিবার বেলা সাড়ে ১০ টার সময় মরিয়াম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক রমজান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি মেয়র লিটন বলেন,আমার নিজ তত্বাবধানে এবং খরছে বেনাপোলের অবহেলিত ২৫-৩০ জন শিার্থী এখন এম এ পাশ করেছে এর জন্য আমি গর্বিত। যদি কারো পড়াশুনা চালাতে কষ্ট হয় তাদের এই অল্প বয়সে বিয়ে না দিয়ে এবং পড়াশুনা বন্ধ না রেখে আমাকে বলবেন আমি তাদের খরছ দিব। এই স্কুলের বার্ষিক ফলাফল ঘোষনা করতে এসে আমি শিার্থী অভিভাবক এবং গভার্নীং বোডিকে দেখে গর্বিত। এ সময় তিনি বেগম রোকেয়া মাদার তেরেসার কথা স্কুলের মেয়েদের স্মরন করে দিয়ে বলেন আমাদের আদর্শ এবং টার্গেট ও স্বপ্ন নিয়ে এগোতে হবে।

তিনি স্কুলের অভিভাবকদের বলেন আজ যারা মা আছেন তারা বেশী করে মেয়েদের স্বপ্ন এবং সে বড় হয়ে কি হতে চায় সে স্বপ্ন দেখাতে হবে। এবং তা থেকে যেন বিচ্যুত না হয় সে দিকে খেয়াল রাখতে হবে। তিনি বলেন কাউকে ভয় পাবে না তোমরা বিশ^কে জয় কর সে স্বপ্ন নিয়ে এগিয়ে যাও। এ সময় তিনি প্রত্যেক শ্রেনীর ভালো ফলাফল এর শিার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

ফলাফল ঘোষনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিাসেব উপস্থিত ছিলেন মরিয়াম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের বিদ্যেৎসাহী সদস্য আহসান উল্লাহ মাষ্টার. সাবেক প্রধান শিক খাদিজা বেগম, বিদ্যালয় প্রতিষ্ঠা পরিবারের সদস্য সাহিদা রহমান সেতু, অভিভাবক সদস্য সাহাবুদ্দিন,বেনাপোল পৌর কাউন্সিলার মিজানুর রহমান।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!