1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
পাকিস্তানি শোষন বঞ্চনার অবসান ঘটিয়ে বিশ্ব মানচিত্রে স্থান করে নেওয়ার ৫১ তম বার্ষিকীতে নতুন প্রজন্মের জন্য আমরা একটি নিরাপদ, সুখী, সুন্দর উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেওয়ার প্রত্যায় জানাচ্ছি - মেয়র আশরাফুল আলম লিটন - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




পাকিস্তানি শোষন বঞ্চনার অবসান ঘটিয়ে বিশ্ব মানচিত্রে স্থান করে নেওয়ার ৫১ তম বার্ষিকীতে নতুন প্রজন্মের জন্য আমরা একটি নিরাপদ, সুখী, সুন্দর উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেওয়ার প্রত্যায় জানাচ্ছি —- মেয়র আশরাফুল আলম লিটন

  • প্রকাশিত : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৩৭ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফূল আলম লিটন বলেছেন পরাধীনতার শৃঙ্খল মুক্ত লাল সবুজ পতাকার ভুখন্ডের বয়স আজ ৫১ বছর। পাকিস্তানি শোষন বঞ্চনার অবসান ঘটিয়ে বিশ্ব মানচিত্রে স্থান করে নেওয়ার ৫১ তম বার্ষিকীতে নতুন প্রজন্মের জন্য আমরা একটি নিরাপদ, সুখী, সুন্দর উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেওয়ার প্রত্যায় জানাচ্ছি। জাতির জনক যেমন সকলকে ঐক্যবদ্ধ করে এদেশকে স্বাধীন করেছিল আমাদের আলাদা ভুখন্ড উপহার দিয়েছিল আমরা সকলে তেমনি একসাথে কাঁধে কাঁধ রেখে তার কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে সুখি সমৃদ্ধী দেশ গড়তে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাব। যে নেতা নিজের পরিবারের কথা না ভেবে নিজের সন্তানের স্কুল কলেজের লেখা পড়ার কথা না ভেবে বার বার জেলের ঘানি টেনেছে আমরা সেই নেতার আদর্শ লালন করে এগিয়ে যাব সেই অঙ্গীকার করতে হবে সকলকে। বেনাপোল ফুটবল মাঠে স্বাধীনতার ৫১ বছর উপলে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে কথাগুলো বললেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

রোববার বিকাল সাড়ে ৫ টার সময় বেনাপোল ফুটবল মাঠে পৌর মেয়র এর আয়োজনে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি মেয়র লিটন বলেন, বাঙালীর মুক্তির আন্দোলনের শ্বাসরোধ করতে ১৯৭১ সালের ২৫ মার্চ রাতে এ দেশের নিরস্ত্র মানুষের উপর ঝাঁপিয়ে পড়েছিল পাকিস্তানী সেনাবাহিনী, চলেছিল গনহত্যা। ওই আক্রমণ বাংলাদেশের প্রতিরোধ যুদ্ধের পথ তৈরী করে দেয় ; ২৬ মার্চ প্রথম প্রহরে বঙ্গবন্ধু ঘোষনা করে দেন বাংলাদেশ এখন স্বাধীন।

পাকিস্তানিরা জাতির জনককে বন্দি করলেও বঙ্গবন্ধুর নেতৃত্বেই শুরু হয় মুক্তির সংগ্রাম, মুজিবনগর সরকারের পরিবালনায় নয় মাসের সেই সশস্ত্র সংগ্রামের পথ ধরে বাঙালী জাতি পৌছায় মুক্তির বন্দরে, বিশ্ব মানচিত্রে অভ্যুদয় ঘটে বাংলাদেশের। পরাধীনতার সেই শৃঙ্খল ভাঙ্গার ৫১ বছর পূর্ন হলো শনিবার। গত দুই বছর করোনাভাইরাস মহামারীর কারণে সীমিত আয়োজনেই বাংলাদেশ উদযাপন করেছে জাতির পিতার জন্মবার্ষিকী আর স্বাধীনতার সুবর্নজয়ন্তী। সংক্রমণ কমে আসায় এবার জাতি স্বাধীনতা দিবস উদযাপন করবে অনেকটা মুক্ত পরিবেশে।

এরপর সন্ধ্যা ৬ টার সময় যশোর এর কবি হোসেন উদ্দিন হোসেনকে সংবর্ধনা দেন বেনাপোল পৌর সভার প থেকে মেয়র আশরাফুল আলম লিটন। ঢাকা থেকে আগত অতিথি শিল্পী খুরশিদ আলম, বাউল শিল্পী সুকুমার ও মৌসুমি সহ আরো আগত অতিথি শিল্পীদের উত্তরীয় পরিয়ে বরন করে নেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আহসান উল্লাহ , শার্শ উপজেলা ভাইস চেয়ারম্যান, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, দপ্তর সম্পাদক আজিবর রহমান প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বেনাপোল পৌর আওয়ামী যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ।

 

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com