1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
পবিত্র রমজান মাসে আমদের অঙ্গীকার থাকবে শার্শার আওয়ামীলীগের রাজনীতি প্রকৃত আওয়ামীলীগ পরিবারের কাছে ফিরিয়ে দিয়ে ঘরে ফেরা - মেয়র আশরাফুল আলম লিটন - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়রা উপজেলায় আশ্রয়ন প্রকল্পের রাস্তার বেহাল দশা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বেনাপোল সীমান্ত থেকে পিস্তল,গুলি,ম্যাগজিন সহ আটক ০১ বেনাপোলে ০৩ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার শার্শার জামতলা বাজারে মায়া ডিজিটাল ষ্টোডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় গাঁজা সহ আটক ৩ প্রকাশিত সংবাদের প্রতিবাদ বেনাপোলে সাংবাদিকদের সাথে বিজিবির মত বিনিময় সভা যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার




পবিত্র রমজান মাসে আমদের অঙ্গীকার থাকবে শার্শার আওয়ামীলীগের রাজনীতি প্রকৃত আওয়ামীলীগ পরিবারের কাছে ফিরিয়ে দিয়ে ঘরে ফেরা —– মেয়র আশরাফুল আলম লিটন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ২৭ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, আগামি দিনের শার্শা হবে স্বস্তি, শান্তি ও উন্নয়নের। জামাত বিএনপি থেকে বাংলাদেশ আওয়ামীলীগে যোগ দেওয়া নেতা কর্মীরা আজ ত বিত করে তুলেছে প্রকৃত আওয়ামীলীগ নেতা কর্মীদের। এই পবিত্র রমজান মাসে আমদের অঙ্গীকার থাকবে শার্শার আওয়ামীলীগের রাজনীতি প্রকৃত আওয়ামীলীগ পরিবারের কাছে ফিরিয়ে দিয়ে তবেই আমরা ঘরে ফিরব। যারা অত্যাচার, নির্যাতন, জুলুম করে আওয়ামীলীগ কর্মীদের মামলা হামলা দিয়ে জর্জরিত করছে তাদের সমুচিত শিা দিয়ে তবেই আমরা ঘরে ফিরব। কথাগুলো বললেন র্শাশা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে মেয়র আশরাফুল আলম লিটন।

বৃহস্পতিবার শার্শা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ইফতার ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আঃ হানেফ।

প্রধান অতিথি মেয়র লিটন বলেন, যারা যুগে যুগে জুলূম অত্যাচার করেছে মানুষের প্রতি তারা এক সময় তাদের মতা দম্ভ থেকে মানুষের ভালবাসা থেকে ঝরে পড়েছে। যারা এই জনপদের মানুষের সেবা দিয়ে গেছে নিজেদের কথা না ভেবে আমরা তাদের স্মরন করব। ৩০ ল শহীদ ও ২ ল মা বোনের সম্ব্রম হানির মধ্যে দিয়ে আমরা পেয়েছি লাল সবুজের পতাকা। সেই লাল সবুজের পতাকাকে হায়েনারা খামচে ধরেছে। ১৯৮১ সালের মে মাসে এদেশে জননেত্রী শেখ হাসিনা এসে হাজার হাজার মেঠো পথ হেটে পাহাড়ী পথ অতিক্রম করে আওয়ামীলীগকে সংঘবদ্ধ করেছে। আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ করেছে। তিনি বার বার জামাত বিএনপির বিরুদ্ধে লড়াই সংগ্রাম করে মৃত্যুর মুখো মুখি হয়ে আওয়ামীলীগকে প্রতিষ্ঠা করেছে আওয়ামীলীগ সরকার প্রতিষ্ঠা করেছে। আওয়ামীলীগ সরকার আজ আজ চিকিৎসা, শিা নারীদের ভাতা যেমন বিধবা ভাতা, বয়স্ক ভাতা মাতৃত্ব ভাতা দিয়ে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। মুক্তিযোদ্ধা বাবাদের প্রকৃত সন্মান ফিরিয়ে দিয়ে তাদের ভাতার ব্যবস্থা করেছেন। জননেত্রী শেখ হাসিনা আজ আধুনিক বাংলাদেশ গড়ার লে ডিজিটাল বাংলাদেশ থেকে শুরু করে প্রত্যেকটা সেক্টরে উন্নয়ন করছে। যার জন্য আজ বিশ্ব নেতাদের কাছে শেখ হাসিনা আজ রোল মোডেল হিসাবে পরিচিত। তারা শেখ হাসিনাকে নিয়ে গল্প করে। জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন করছে আর শার্শার মাটিতে এক শ্রেনীর দানব যারা শেখ হাসিনার মতাকে গ্রহন করছে তারা বঙ্গবন্ধুর সৈনিকদের অত্যাচার করছে নির্যাতন করছে। ১৯৭৫ পরবর্তি যারা এই শার্শার মাটিতে বাংলাদেশ আওয়ামীলগকে টিকিয়ে রেখেছিল আজ তারা বিভিন্ন মামলা হামলার শিকার। তাই শার্শার মানুষ চায় এই নির্যাতন থেকে মুক্তি পেতে তারা চায় প্রকৃত আওয়ামীলীগদের হাতে মতা হস্তান্তর করতে। যারা জামাত বিএনপি করেছে তারা আজ শার্শার মাটিতে আওয়ামীলীগের পদ নিয়ে আওয়ামীলীগ নেতা কর্মীদের উপর জুলুম অত্যাচার নির্যাতনে ব্যস্ত। যে রাজাকারদের বিরুদ্ধে বাংলার মানুষ সোচ্চার আর সেই রাজাকারদের নিয়ে আজ যারা আওয়ামীলীগ পরিবারদের ত বিত করছে তাদের এর জবাব দিতে হবে। তিনি আরো বলেন আজ যেখানে ৭৫উর্দ্ধো একজন মানুষ মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন আমরা সেই মানুষটি অর্থাৎ জননেত্রী শেখ হাসিনাকে আমাদের সমাজের যারা উপকার করতে পারে না, সেবা করতে পারে না তাদের আয়ু দিয়ে তাকে বাঁচিয়ে রাখার আহবান জানাই পরম করুনাময়ের কাছে। আজ তিনি পিতার দেখানো স্বপ্ন এক এক করে যখন বাস্তবায়ন করছে তখন জামাত বিএনপির কিছু পাকিস্তানী প্রেতাত্নরা তাকে ৩৪ বার হত্যার জন্য চেষ্ঠা চালিয়ে ব্যর্থ হয়েছে। তাই এই পবিত্র মাটিকে রা করতে জননেত্রীর উন্নয়নকে আরো গতিশীল করতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং ওই জামাত বিএনপি থেকে সজাগ থাকতে হবে। এদেশের মানুষের জন্য বঙ্গবন্ধুর পরিবার যত রক্ত দিয়েছে পৃথিবীর ইতিহাসে দেশকে ভালবেসে কোন রাষ্ট্র নায়ক দেশের জন্য এত রক্ত দেয়নি । সুতারং আমাদের সেই ভাবে সজাগ থেকে দেশের জন্য কাজ করে যেতে হবে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে গড়ে তুলতে হবে।

এসময় বক্তব্য রাখেন বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, দপ্তর সম্পাদক আজিবর রহমান, অর্থ সম্পাদক খোদাবক্স, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সারোয়ার, শ্রম বিষয়ক সম্পাদক শেখ কোরবান আলী, বেনাপোল পৌর আওয়ামীলীগ নেতা মোজাফফার হোসেন ,উলাশী ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম শার্শা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সজল প্রমুখ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরাম এর কার্যকরি সদস্য জাকির হোসেন আলম।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com