1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
পবিত্র রমজান উপলক্ষে বেনাপোল থানায় আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা - Dainikasharalo.com
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:২১ অপরাহ্ন
শিরোনাম:
​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম শার্শার গোগা সীমান্ত থেকে ১৫ পিস সোনারবার সহ পাচারকারী আটক




পবিত্র রমজান উপলক্ষে বেনাপোল থানায় আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

  • প্রকাশিত : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ১৬ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল পোর্ট থানা এলাকায় পবিত্র রমজান মাস উপলে দ্রব্য মুল্য নিয়ন্ত্রন, ব্যবাসয়িদের ব্যাংক লেন দেন এর নিরাপত্তা দেওয়া সহ আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার বেলা সাড়ে ১০ টার সময় বেনাপোল পোর্ট থানার সভাকে বিভিন্ন বাজারের কমিটি, এবং বেনাপোল ব্যবসায়ি সংগঠনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর নাভারন সার্কেল এ এসএপি জুয়েল ইমরান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেনাপোল পোর্ট থানা ওসি কামাল হোসেন ভুঁইয়া।

প্রধান অতিথি জুয়েল ইমরান বলেন পবিত্র রমজানের পবিত্রতা বজায় রাখতে হবে। কোন প্রকার মাদক সেবন ও কেনা বেচা চলবে না। যেখানে মাদক কেনা বেচা জুয়ার আড্ডা হয় থানা পুলিশকে অবহিত করার জন্য তিনি অনুরোধ করেন। ব্যবসায়িরা যাতে নিরাপদে ব্যাংকে টাকা নিয়ে যেতে পারে তার জন্য পুলিশ সহায়তা করবে। যিনি ঝুকি মনে করবে সাথে সাথে পুলিশকে ফোন দিবে পুলিশ নিরাপত্তা দিয়ে পৌছে দিবে। এছাড়া বাজার দ্রব্যমুল্যর দাম ও যাতে নিয়ন্ত্রনে থাকে সে দিকে ও সকলকে একসাথে কাজ করতে হবে। কোন অসৎ ব্যবসায়ি খাম খেয়ালী মত তাদের ব্যবসায়িক জিনিস পত্রের দাম যেন বাড়াতে না পারে তার জন্য বাজার মনিটরিং করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন বেনাপোল বাজার ও চেকপোষ্ট বাজার কমিটি, সরবাংহুদা বাজার কমিটি, শাখারীপোতা বাজার কমিটি, কাগজপুকুর বাজার কমিটি,খলসী বাজার কমিটি ও বেনাপোল চেকপোষ্ট কুলি ইউনিয়ন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com