1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
কালিয়া উপজেলায় ওয়াবদা সড়কের মাটি কেটে নিয়ে যাচ্ছে রিকাইল নামে হত্যা মামলার আসামি - Dainikasharalo.com
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ ডিমলায় সরকারী রাস্তার সাইড কর্তন দেখার কেউ নেই শার্শায় সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী এক তরুণের মৃত্যু হয়েছে




কালিয়া উপজেলায় ওয়াবদা সড়কের মাটি কেটে নিয়ে যাচ্ছে রিকাইল নামে হত্যা মামলার আসামি

  • প্রকাশিত : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৩৯৪ বার পঠিত:
কালিয়ার ওয়াবদা রাস্তা থেকে মাটি কেটে নিয়ে যাচ্ছে ইটভাটায় হত্যা মামলার খালাসকৃত আসামি রিকাইল

কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ
কালিয়া উপজেলার কাঞ্চনপুর গ্রামে সরকারী ওয়াবদা রোডের মাটি কেটে ইট ভাটায় নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। আর এ মাটি কেটে নিয়ে যাচ্ছে সুপারব্রিকস নামে একটি ইট ভাটার মালিক রিকাইল ইসলাম। তাকে সহযোগিতা করছে ওই গ্রামের আর একটি ইট ভাটার মালিক আতাউর রহমান আত্তাব। রিকাইল একটি সন্ত্রাসী বাহিনী লালন করায় তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায় না। এ ছাড়া সে ইতিপুর্বে নিজ স্ত্রী সহ দুটি হত্যা মামলার আসামি ছিল। এতে আবাদি জমি নষ্ট হয়ে যাচ্ছে নদীর থেকে লবনাক্ত পানি এসে। আবার বর্ষা মৌসুমে নদীতে পানি বেড়ে যাওয়ায় ওই ফসলি জমিতে ভেড়ি না থাকায়  পানি উঠে গ্রাম ও প্লাবিত হয়ে যাওয়ার উপক্রম হয়েছে।

সুত্র জানায় কালিয়া উপজেলার কাঞ্চনপুর গ্রামের ওয়াবদা সড়ক এর মাটি কেটে সে ইট তৈরী কাজে ব্যবহার করছে। তার প্রভাব এর কারনে এলাকাবাসি ও প্রতিবাদ করতে পারছে না। কারন এর আগে শালিকার প্রেমে পড়ে তার নিজ স্ত্রী বিউটিকে হত্যা করে সে মামলা থেকে রেহাই পেয়েছে। এছাড়া একই গ্রামের জুলেখা নামেও একটি মেয়েকে পিটিয়ে হত্যা করে সে মামলা থেকে রেহাই পেয়েছে । তার বিরুদ্ধে কেউ কথা বললে তাকে পৃথিবী থেকে সরে যেতে হবে বলে সে হুমকি দেয়। যার ফলে মুখ বুঝে এলাকা বাসি তার অত্যাচার সহ্য করে। সুত্র আরো জানায় এই খুনী রিকাইল এর সহযোগি আত্তাব উদ্দিন। সে তার সকল অপকর্মের সহোযোগিতা করে থাকে। কারন আত্তাপ তার ইট ভাটার পাশাপাশি গাজা ফেনসিডিলের ব্যবসা করে।

এ বিষয় আত্তাব উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি এলাকায় চেয়ারম্যান নির্বাচন করব বলে একটি মহল আমার নামে অপবাদ ছড়াচ্ছে। এমনকি আমার আপনজন নজির মোল্যাও আমার নামে অপবাদ ছড়িয়ে সে ওই ইউনিয়নের মোজাম্মেল হক পিকুল এর সাথে কাজ করছে। ওয়াপদা থেকে মাটি কাটা এটা সম্পুর্ন রিকাইলের ব্যাপার । আমি শুনেছি সে মাটি কেটে নিচ্ছে। এ ব্যাপারে সরকারের জনবল রয়েছে দেখার । তারাই দেখে ব্যবস্থা নিবে।

অপরদিকে এলাকাবাসি সরকারী চলাচল এর রাস্তা কাটায় ক্ষুব্ধ। তারা সংবাদপত্রের মাধ্যেমে এর সঠিক পদক্ষেপ নেওয়ার জন্য সরকারের উপরিমহলের কাছে আবেদন জানান।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!