1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
নৌকা প্রতিকের জন্য আমরা স্বাধীন সার্বোভৌম রাষ্ট্র পেয়েছি আমরা সেই প্রতিকের পক্ষে ভোট চাই- মেয়র লিটন - Dainikasharalo.com
রবিবার, ২৪ মার্চ ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




নৌকা প্রতিকের জন্য আমরা স্বাধীন সার্বোভৌম রাষ্ট্র পেয়েছি আমরা সেই প্রতিকের পক্ষে ভোট চাই—– মেয়র লিটন

  • প্রকাশিত : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৫৩৬ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফূল আলম লিটন বলেছেন, যে প্রতীকের মধ্যে দিয়ে আমরা স্বাধীন সার্বোভৌম রাষ্ট্র পেয়েছি আমরা সেই প্রতীকের পে ভোট চাই। দেশে শান্তি, নিরাপত্তার জন্য, দুর্নীতি দমন করার জন্য নৌকা মার্কায় ভোট চাই। নৌকার পালে হাওয়া লেগেছে, জোয়ার উঠেছে, নৌকা মার্কার জয় হবে।
বাহদুরপুর ইউনিয়ন পরিষদ এর নৌকা প্রতীকের প্রচারণা পথসভায় এসব কথা বলেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

শনিবার বিকাল ৫ টার সময় বাহাদুরপুর বাজারে প্রধান অতিথি মেয়র আশরাফুল আলম লিটন বলেন, আজ শার্শায় বিএনপি থেকে আসা বাংলাদেশ আওয়ামলীগে যোগদান করা কিছু লোক নৌকা চেয়ে না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসাবে নৌকার বিরুদ্ধে নির্বাচন করছে। তারা তাদের ভরাডুবি নিশ্চিত জানতে বুঝতে পেরে এলাকায় ত্রাস সৃষ্টি করছে। আর ত্রাসের সন্ত্রাসী কার্যকলাপের মদদ যোগাচ্ছে এই জনপদের বিত্তবান পরিবারে বুভু একজন উদ্ভাট চিন্তার অভাবী মানুষ রুপের দানব। আমি বাহাদুরপুর ইউনিয়ন বাসির কাছে প্রত্যাশা করব আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত হবেন। কারন নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশের জনগন মাতৃভাষা বাংলা ভাষায় কথা বলতে পারছে, এই নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশের স্বাধীনতা অর্জন করেছে। নৌকা মার্কায় ভোট দিয়েছিল বলে আজ সবার জীবনমান উন্নত হচ্ছে। জীবন যত উন্নত হচ্ছে , ছেলে মেয়েরা সুযোগ পাচ্ছে, উচ্চ শিার সুযোগ পাচ্ছে। নৌকা মার্কায় ভোট দিয়ে বিদ্যুতের সমস্যার সমাধান হয়েছে। ডিজিটাল বাংলাদেশ আপনারা পেয়েছেন, সেই সাথে অর্থনৈতিক উন্নতি হয়েছে।

মেয়র লিটন আারো বলেন, আজ যিনি নৌকার বিপে নির্বাচন করছেন তিনি আর কেউ না, তিনি হচ্ছেন বিএনপি থেকে আওয়ামীলীগে আসা মফিজুর রহমান। তিনি জাতির জনকের কন্যার কাছে নৌকা চেয়ে না পেয়ে তার প্রার্থীর বিরুদ্ধে নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচন করছেন আনারস প্রতীক নিয়ে। তিনি আবার এই ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক। আর এই ব-কলম মফিজকে এই ইউনিয়নের সেক্রেটারির দায়িত্ব দিয়েছে একজন দানব মানুষ। তিনি এই হাওড় দখল বাওড় দখল বালু উত্তোলন সহ নানা ধরনের অপকর্মের সাথে জড়িত এই বাহাদুরপুর ইউনিয়নে। তার জন্য আজ হিন্দু পরিবারে ও জেলে পরিবারে মানুষেরা বাওড়ে নামতে পারে না। সে এই বাহাদুরপুর ইউনিয়নের একজন অসভ্য মানুষ। তাই আমি ইউনিয়নের ভোটারদের কাছে বলব, আপনারা নিজেদের যার যা আছে বিক্রি করেন আমার আপত্তি নাই। আপনারা শুধু নিজেকে বিক্রি করবেন না। কারন আপনার ভোটে আপনি সন্মানিত হবেন। আপনি বলতে পারবেন আপনি কোন হাট দখল বালু দখল ভুমি দস্যুকে ভোট দেন নাই। আপনি ভোট দিয়েছেন একজন নির্লোভ সভ্য মানুষকে। যে মানুষটি সহ তার পিতা এই ইউনিয়নে একাধিকবার চেয়ারম্যান ছিল। যে মানুষটি সম্পদ বিক্রি করে মানুষের সেবায় সম্পদ লুন্ঠন করেন না। তিনি হচ্ছে একজন সভ্য শিতি ভদ্র মানুষ। আর তার বিরোধিতা করতে যে নির্বাচনে দাড়িয়েছেন আপনারা দেখেন সে চেয়ারম্যান শব্দটা পর্যন্ত লিখতে পারে না। তাই আপনারা সময় থাকতে নিজেরা সিদ্ধান্ত নিন কাকে ভোট দিবেন ?

তিনি আরো বলেন আজ আপনারা চিন্তা করেন বাহাদুরপুর ইউনিয়ন একটি শার্শা উপজেলার সব থেকে শিা, সংস্কৃতি চাকরি বাকরি সহ সকল দিকে উন্নত। আর সেই ইউনিয়নের মাদ্রাসা, স্কুলের সভাপতি হয় এই অশিতি লোকটি। কেন সভাপতি হয়েছেন তা আমার কাছে খবর আছে। কারন এখানে তিনি শিক নিয়োগে বানিজ্য করেন।

এসময় উপস্থিত ছিলেন বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, বাহাদুরপুর ইউনিয়ন এর চেয়ারম্যান মিজানুর রহমান. যুবলীগের দপ্তর সম্পাদক আশাদুজ্জামান, বেনাপোল পৌর ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা, আওয়ামী নেতা হাফিজুর রহমান, বাহাদুরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক মুকুল প্রমুখ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!