1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
নৌকার গনজোয়ার দেখে স্পষ্ট বুঝা যাচ্ছে মুক্তিযুদ্ধের শক্তি বিজয় অর্জন করবে - মেয়র লিটন - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




নৌকার গনজোয়ার দেখে স্পষ্ট বুঝা যাচ্ছে মুক্তিযুদ্ধের শক্তি বিজয় অর্জন করবে —- মেয়র লিটন

  • প্রকাশিত : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৫৭২ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন,আসন্ন আগামি ২৮ তারিখে ইউপি নির্বাচনে শার্শার ১০ টি ইউনিয়নে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত। নৌকার প্রচারণায় গনজোয়ার সৃষ্টি হয়েছে। এতে স্পষ্ট হচ্ছে যে, মুক্তিযুদ্ধের পরে শক্তির নৌকা র্মাকার প্রার্থীরা বিজয় অর্জন করবে। নৌকা প্রতীকের ১৯৭০ সালের নির্বাচনের মধ্যে দিয়ে ১৯৭১ সালে এদেশ ৯ মাস যুদ্ধ করে স্বাধীন হয়। সেই নৌকার সাথে যারা বেঈমানি করছে তাদের ইতিমধ্যে বহিস্কার করা হয়েছে। আপনারা সজাগ থাকুন সকলে ঐক্যবদ্ধ ভাবে নৌকার বিপে যারা নির্বাচন করছে তাদের ব্যালটের মাধ্যেমে জবাব দিবেন।

বাহাদুরপুর ইউনিয়নের ৪ নং ঘিবা গ্রামে পথসভায় এসব কথা বলেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

সোমবার বিকাল ৫টার সময় বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের ঘিবা গ্রামে প্রধান অতিথি মেয়র আশরাফুল আলম লিটন বলেন, আগামি ২৮ নবেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে স্বপ্নের বাহাদুরপুর ইউনিয়ন গড়ার আহবান। তিনি বলেন জাতির জনকের কন্যা প্রধান মন্ত্রী যখন নিজের জীবন বাজী রেখে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তখন মফিজের মত লোকেরা হাওড়, বাওড়, হাট বালু দখল করে খাচ্ছে। এরা গরীব মানুষের কথা ভাবে না। এসব লোক আপনাদের কাছে ভোট চাইতে আসে তাও আবার নৌকার বিদ্রোহী প্রার্থী হিসাবে। আপনারা জানেন জনপ্রতিনিধি না হয়ে এই মুর্খ হতভাগা লোকটা এই ইউনিয়নের সব কিছু লুটে পুটে খাচ্ছে। আর চেয়ারম্যান নির্বাচিত হলে এ লোকটি আপনাদের ইউনিয়নের চেয়ার টেবিল বিক্রি করতে ™ি¦ধাবোধ করবে না। তাই সময় থাকতে সাবধান আপনারা সন্মানিত লোক আপনারা আপনাদের মুল্যবান ভোট একজন সন্মানিত লোককে দিয়ে সন্মানিত হন। সামান্য কয়টা টাকার জন্য এই কুৎসিত মানসিকতার লোকটিকে আর যাই করেন অন্তত জনপ্রতিনিধি করবেন না। তাকে বহিস্কার করা হয়েছে। এরপর তার হাওড় বাওড় দখলের জবাব নেওয়া হবে।
এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসন, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান ও নৌকার প্রার্থী মিজানুর রহমান, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, বেনাপোল পৌর কাউন্সিলর রাশেদ আলী, বাহাদুরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক মুকুল।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ওই ইউনিয়নের যুবলীগ সভাপতি শফিউর রহমান।

 

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!