1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
দুর্বৃত্তদের আঘাতে ২৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা গেল শ্রমিক নেতা মগর আলীর পোতা ছেলে কিশোর ইয়াছিন - Dainikasharalo.com
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম শার্শার গোগা সীমান্ত থেকে ১৫ পিস সোনারবার সহ পাচারকারী আটক




দুর্বৃত্তদের আঘাতে ২৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা গেল শ্রমিক নেতা মগর আলীর পোতা ছেলে কিশোর ইয়াছিন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১১ বার পঠিত:
দুর্বৃত্তদের আঘাতে ২৪ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা গেল কিশোর ইয়াছিন। সে বেনাপোল কাগজপুকুর কাগমারী ওয়ার্ড আওয়ামীলীগ এর সাবেক সাধারন সম্পাদক মগর আলীর পোতা ছেলে। মগর আলীকে দুর্বৃত্তরা ১৬ এপ্রিল কুপিয়ে হত্যা করে।

বেনাপোল প্রতিনিধিঃ
দুর্বৃত্তদের রড, হাতুড়ি ও বাটালির আঘাতে প্রায় ২৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মৃত্যু বরন করল কিশোর ইয়াছিন (১৫) । বেনাপোলের কাগমারি গ্রামের বেনাপোল বন্দর হ্যান্ডলিংক শ্রমিক ৯২৫ এর সাবেক সভাপতি ও বেনাপোল পৌর সভার কাগজপুকুর কাগমারি ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মগর আলীকে গত ১৬ এপ্রিল ইফতারির পর দুর্বত্তরা দা দিয়ে কুপিয়ে পেটের ভুড়ি বের করে হত্যা করে। এসময় তার পোতা ছেলে ইয়াছিন ঠেকাতে গেলে তাকেও বাটালি দিয়ে পেটে খুচিয়ে খুচিয়ে নাড়ী ভুড়ি বের করে কুপিয়ে কিডনি নষ্ট করে ফেলে।

মঙ্গলবার সকাল ৮ টার সময় খুলনা আড়াইশ বেড হাসপাতালে ইয়াছিন ২৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন। এঘটনায় ইয়াছিন এর বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে। তার পরিবার পরিজনের আহাজারিতে আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে।

ইয়াছিন এর চাচী ছালমা বেগম বলেন, ইয়াছিন একজন কিশোর। দাদা মগর আলীকে আরব আলী, তার ছেলে হারুন সহ আরো ৯/১০ জন দুর্বৃত্ত গত ১৬ এপ্রিল ইফতাররির পর মারতে থাকে। এসময় ইয়াছিন দাদাকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও মারধর করে। ওই দিনই হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মগর আলী মারা যায়। আর ইয়াছিনকে খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎা দেওয়া হয়। অবশেষে গত ২৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সে মারা যায়।

ইয়াছিন এর পিতা হাসান এর সাথে মুঠো ফোনে কথা বললে তিনি বলেন, আমি আমার ছেলেকে বাঁচাতে পারলাম না। তার পেটের মধ্যে বাটালি ঢুকিয়ে মোড়া দিয়ে নাড়ী ভুড়ি ঘুটে দেয় ও একটি কিডনি কেটে ফেলে। দীর্ঘ দিন তাকে চিকিৎসা শেষে ও বাঁচাতে পারলাম না। এর আগে তার পিতা মগর আলীর হত্যাকারীদের নামে মামলা দিলেও পুলিশ মাত্র দুই জনকে আটক করেছে।

স্থানীয় একটি সুত্র বলেছে মগর আলী ও আরব আলী দুই ভাই। তাদের দীর্ঘদিন জমি জমা নিয়ে দ্বন্দ চললে ও তাকে সে ব্যাপারে হত্যা করা হয়নি। মগর আলী হত্যার মুল রহস্য বেনাপোল শ্রমিক ইউনিয়নের বৈধ সভাপতি থাকা কালে তাকে ওই ইউনিয়ন থেকে দুর্বৃত্তরা বোমাবাজি করে বের করে দেয়। সে সকল ষড়যন্ত্র কারীরা সু-কৌশলে তাকে হত্যা করে কারন মগর আলীর প্রতি শ্রমিকদের ছিল আস্থা ও সমর্থন।

হাসান বলেন ইয়াছিন মারা যাওয়ায় বেনাপোল পোর্ট থানায় মগর আলীর হত্যাকারিদের নামে আর একটি হত্যা মামলা দায়ের করা হবে।
বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া বলেন, এ বিষয় থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে মগর আলী হত্যার পলাতক আসামিদের আটক এর চেষ্টা চলছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com