1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
দুর্গা দেবী আসে অশুভ শক্তিকে বিন্যাস করতে শুভ শক্তিকে জাগ্রত করতে - মেয়র লিটন - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ ডিমলায় সরকারী রাস্তার সাইড কর্তন দেখার কেউ নেই শার্শায় সড়ক দুর্ঘটনায় সিএনজি যাত্রী এক তরুণের মৃত্যু হয়েছে




দুর্গা দেবী আসে অশুভ শক্তিকে বিন্যাস করতে শুভ শক্তিকে জাগ্রত করতে —- মেয়র লিটন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৩০৪ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, দুর্গাদেবি প্রতিবছর আসে আবার চলে যায়। দুর্গা দেবি কি জন্য আসে তা আমাদের জানতে হবে। আমাদের দূর্গা দেবি থেকে শিক্ষা নিতে হবে। কারণ দুর্গা দেবি আসে অশুভ শক্তিকে বিন্যাস করতে এবং শুভ শক্তিকে জাগ্রত, মুক্তি ও সমৃদ্ধির জন্য আসে। তাই বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক সোনার বাংলাকে সকলে মিলে মিশে গড়তে ঐক্যবদ্ধ হয়ে অশুভ শক্তির বিন্যাস করতে হবে।

আশরাফুল আলম লিটন আরো বলেন, এই মাটি এই আকাশ এই বাতাস সকল ধর্মের বর্নের মানুষের। আমরা সকলে আজ এই সম্প্রীতির বাংলাদেশে সকল ধর্মের আনন্দ সকলে মিলে মিশে ভাগ করে নিব। কারণ এখানে শুধু ধর্ম আমাদের মুসলমান ও হিন্দু করে রেখেছে। কিন্তু আমরা আজ সকল ধর্মের চেয়ে মানব ধর্ম বড় ধর্ম জানি। পবিত্র কোরআন শরীফে আছে সংখ্যাগরিষ্ঠ মানুষের কাছে সংখ্যালঘুরা আমানত। কেউ কাউকে হিংসা বিদ্বেষ ক্ষমতার দাম্ভিকতা দেখানো যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশকে কোনো সাম্প্রদায়িক দাঙ্গা হাঙ্গামার মধ্যে ফেলতে চায় না। তিনি সকলকে মিলে মিশে একসঙ্গে থাকার জন্য সব সময় আহবান জানান।
তিনি আরো বলেন যুগে যুগে নবী অলি দেব দেবী এসেছে মানুষের মঙ্গলের জন্য। তারা ব্যাভিচারের জন্য আসে নাই। তারা এসেছে মানুষের আত্নাকে শুদ্ধ করতে। তাই আমরা এমন কোন কাজ করব না যে অন্যর অনিষ্ট হয়। আমরা সকল ধর্মের মানুষ মিলে এই দেশকে স্বাধীন করেছি। সকলের এই দেশ। আমাদের ধর্ম আলাদা হতে পারে। তবে আমরা একই সংস্কৃতি একই আকাশ বাতাস জলবায়ুতে বড় হয়েছি। তাই মানব ধর্ম বড় ধর্ম। যারা মানুষের ক্ষতির সাধন করে তারা আর যাই হোক তারা মানুষকে ভালবাসতে পারে না। কোন অন্যায় কারি জুলুম বাজ লুটপাটকারী কোন মানুষের ভাল চাইতে পারে না। তাই আমরা জন্মেছি মৃত্যুর প্রয়োজনে । এই জন্য এই সমাজ এই মানুষের যতটুকু বেচে থেকে উপকার করা যায় সেদিকে নজর দিতে হবে।

আজ বৃহস্পতিবার ব্কিাল ৪ টা থেকে থেকে সন্ধ্যা পর্যন্ত শার্শা ও বেনাপোলের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে এ কথা বলেন তিনি।
মেয়র লিটন শার্শার পুজা মন্ডপ পরিদর্শনে নারী পুরুষ ও শিশুরা তাকে ফুল দিয়ে ও ফুলের পাপড়ি ছিটিয়ে বরন করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের যগ্ম সাধারন সম্পাদক ফজলুল হক বকুল প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াছ আযম, দপ্তর সম্পাদক আজিবর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কবির উদ্দিন তোতা, বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি ও সাবেক চেয়ারম্যান গফফার সরদার, সাবেক ছাত্রলীগ নেতা রুহুল কুদ্দুস ভুইয়া, আওয়ামীলীগ নেতা বদিয়ার রহমান তরফদার, শার্শা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম রেজা বিপুল, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, আওয়ামীলীগ নেতা আশরাফুল আলম বাটুল, পুটখালী ইউনিয়ন এর মেম্বার মোক্তার আলী,বেনাপোল পৌর ছাত্রলীগ এর সভাপতি আছাদুজ্জামান তনি প্রমুখ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!