1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
দুই দিনের ব্যাবধানে শার্শা সীমান্ত থেকে আবারও ২ কেজি স্বর্ণ উদ্ধার - Dainikasharalo.com
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর উদ্দেগে ব্লাড গ্রুপ ও মেডিকেল ক্যাম্পেইন আয়োজন ​আমাদের বেতন ভাতা পোশাক সব কিছু জনগনের ট্যাক্সের টাকায় — এসপি প্রলয় কুমার জোয়ার্দার ছাত্রীদের তোপের মুখে জবির হল খোলা রাখার সিদ্ধান্ত বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান মার্কিন ডলার সহ দুই জন আটক দূর্গাপূজায় সম্প্রীতি নষ্ট করলে কঠোর ব্যবস্থা শার্শায় প্রেমিকের সাথে কিশোরী আটকের পর গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২ কয়রায় গবাদিপশুর অবাধ বিচরণে ঘটছে দুর্ঘটনা, জনমনে অশান্তি  সাফে ইতিহাস গড়ে বীরবেশে দেশে চ্যাম্পিয়ন মেয়েরা শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম




দুই দিনের ব্যাবধানে শার্শা সীমান্ত থেকে আবারও ২ কেজি স্বর্ণ উদ্ধার

  • প্রকাশিত : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৯ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
গত দুই দিনের ব্যাবধানে আবারও শার্শার সীমান্ত দিয়ে ভারতে পাচার করার সময় এক কোটি ৬০ লাখ টাকার এক কেজি ৯৮৫ গ্রাম ( ১৭পিছ) স্বর্ণ সহ মোনতাজ হোসেন নামে এক পাচারকারী আটক হয়েছে। শুক্রবার  উপজেলার রুদ্রপুর সীমান্ত থেকে তাকে ২১ বর্ডারগার্ড বাংলাদেশ ( বিজিবি) টহল দল আটক করে। আটককৃত মোনতাজ বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের দ্বীন মোহাম্মাদ এর ছেলে।

২১ বিজিবি  ক্যাম্পের সুবেদার ইসমাইল হোসেন বলেন স্বর্ণ উদ্ধারের নেতৃত্ব দেন খুলনা বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে, কর্নেল তানভির রহমান।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে, কর্নেল তানভির রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শার্শার রুদ্রপুর সীমান্তের বাগআঁচড়া সড়কের পাকা রাস্তার উপর থেকে মোনতাজকে আটক করা হয়। সে ভারতে পাচারের উদ্দেশ্য রুদ্রপুর সীমান্ত দিয়ে ভারত যাওয়ার সময় তাকে আটক করা হয়। এরপর তাকে তল্লাশি করে তার কোমরে ১৭ পিছ স্বর্ণের বার পাওয়া যায়। যার ওজন এক কেজি ৯৮৫ গ্রাম। বাজার মুল্য আনুমানিক এক কোটি ৬০ লাখ টাকা।

উল্লেখ্য গত ১৪/০২/২২ তারিখে ওই সীমান্ত থেকে ৩ কেজি ৮৮৯ গ্রাম ১১/০৪/২২ তারিখে ১ কেজি ৮৭৪ গ্রাম ২/০৮/২২ তারিখে ২ কেজি ৭০০ গ্রাম ও ১৭/০৮/২২ তারিখে ১ কেজি ৮৪৬ গ্রাম স্বর্ণ আটক করে ২১ বিজিবি সদস্যরা। উদ্ধারকৃত স্বর্ণ ও পাচারকারীকে শার্শা থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

 

 

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com