1. [email protected] : admin2021 :
  2. [email protected] : AKASH :
  3. [email protected] : anisur : anisur rohman
  4. [email protected] : [email protected] :
দুই দিনের ব্যাবধানে শার্শা সীমান্ত থেকে আবারও ২ কেজি স্বর্ণ উদ্ধার - Dainikasharalo.com
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৭ অপরাহ্ন




দুই দিনের ব্যাবধানে শার্শা সীমান্ত থেকে আবারও ২ কেজি স্বর্ণ উদ্ধার

  • প্রকাশিত : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৪১ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
গত দুই দিনের ব্যাবধানে আবারও শার্শার সীমান্ত দিয়ে ভারতে পাচার করার সময় এক কোটি ৬০ লাখ টাকার এক কেজি ৯৮৫ গ্রাম ( ১৭পিছ) স্বর্ণ সহ মোনতাজ হোসেন নামে এক পাচারকারী আটক হয়েছে। শুক্রবার  উপজেলার রুদ্রপুর সীমান্ত থেকে তাকে ২১ বর্ডারগার্ড বাংলাদেশ ( বিজিবি) টহল দল আটক করে। আটককৃত মোনতাজ বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের দ্বীন মোহাম্মাদ এর ছেলে।

২১ বিজিবি  ক্যাম্পের সুবেদার ইসমাইল হোসেন বলেন স্বর্ণ উদ্ধারের নেতৃত্ব দেন খুলনা বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে, কর্নেল তানভির রহমান।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে, কর্নেল তানভির রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শার্শার রুদ্রপুর সীমান্তের বাগআঁচড়া সড়কের পাকা রাস্তার উপর থেকে মোনতাজকে আটক করা হয়। সে ভারতে পাচারের উদ্দেশ্য রুদ্রপুর সীমান্ত দিয়ে ভারত যাওয়ার সময় তাকে আটক করা হয়। এরপর তাকে তল্লাশি করে তার কোমরে ১৭ পিছ স্বর্ণের বার পাওয়া যায়। যার ওজন এক কেজি ৯৮৫ গ্রাম। বাজার মুল্য আনুমানিক এক কোটি ৬০ লাখ টাকা।

উল্লেখ্য গত ১৪/০২/২২ তারিখে ওই সীমান্ত থেকে ৩ কেজি ৮৮৯ গ্রাম ১১/০৪/২২ তারিখে ১ কেজি ৮৭৪ গ্রাম ২/০৮/২২ তারিখে ২ কেজি ৭০০ গ্রাম ও ১৭/০৮/২২ তারিখে ১ কেজি ৮৪৬ গ্রাম স্বর্ণ আটক করে ২১ বিজিবি সদস্যরা। উদ্ধারকৃত স্বর্ণ ও পাচারকারীকে শার্শা থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

 

 

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!